OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মন্তেশ্বরে পুজোর ফুল তুলতে গিয়ে বিষধর সাপের ছোবলে মৃত্যু বৃদ্ধার

05:16 PM Jun 11, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,মন্তেশ্বর: পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বর থানার ধেনুয়া গ্রামে মঙ্গলবার পুজোর ফুল তুলতে গিয়ে বিষধর সাপের কামড়ে মৃত্যু হল এক বৃদ্ধার। মৃতের নাম প্রতিমা ঘোষ। বয়স ৬৮ বছর।মৃতের পরিবার সূত্রে জানা গেছে, এদিন তিনি পুজোর ফুল তুলতে বাড়ির বাগানে গিয়েছিলেন। আর তখনই তার ডান পায়ের আঙুলে বিষধর সাপে (Snake)কামড়ায়। সাপে কামড়ানোর কথা জানতে পেরে পরিবারের লোকজন তাকে প্রথম মন্তেশ্বর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে রেফার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে নিয়ে আসা হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে।

পরিবারে নেমে এসেছে শোকের ছায়া । অন্যদিকে,প্রাক্তন বিধায়কের বাড়িতে চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়লো চোর। উত্তর চব্বিশ পরগনা জেলার শ্যামনগরের ঘটনা।জগদ্দল বিধানসভার প্রাক্তন বিধায়ক তথা সারা ভারত ফরওয়ার্ড ব্লকের উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি হরিপদ বিশ্বাসের(Haripada Biswas) শ্যামনগর গাঙ্গুলী পাড়ার বাড়িতে চুরি করতে এসে হাতেনাতে ধরা পরল চোর।

বাড়ির পিছনের অংশে আওয়াজ পেয়ে প্রাক্তন বিধায়কের পরিবারের সদস্যরা দেখতে গেলে এক যুবককে দেখতে পায় ।এরপর তাকে পাকড়াও করে খবর দেওয়া হয় স্থানীয় জগদ্দল থানার পুলিশকে ।পুলিশ এসে যুবককে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়।

Tags :
Purba Bardhaman Snake Bites DeathShyamnagar Bugglar Arrest
Next Article