For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাবিবুল্লাহর বাড়িতে বসেই সোশ্যাল মিডিয়ায় তথ্য আদান প্রদান চলত বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সঙ্গে

02:32 PM Jun 23, 2024 IST | Subrata Roy
হাবিবুল্লাহর বাড়িতে বসেই সোশ্যাল মিডিয়ায় তথ্য আদান প্রদান চলত বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সঙ্গে
Advertisement

নিজস্ব প্রতিনিধি,পূর্ব বর্ধমান: দেখে বোঝার উপায় ছিল না সে নাকি জঙ্গি সংগঠনের সদস্য। কারণ মোহম্মদ হাবিবুল্লাহ ছিল পূর্ব বর্ধমানের (Purba Bardhaman)মানকর কলেজের কম্পিউটার সায়েন্সের মেধাবী ছাত্র। এই হাবিবুল্লাহর বাড়িতে বসেই সোশ্যাল মিডিয়ায় তথ্য আদান প্রদান চলত বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সঙ্গে। সেই সব তথ্য সমাজে ছড়িয়েও দেওয়া হতো। শনিবার রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স কাঁকসার মীরেপাড়া থেকে হাবিবুল্লাহকে গ্রেফতার করে। এরপর স্পেশাল টাস্ক ফোর্স কাঁকসা থানা কে হ্যান্ড ওভার করে।রবিবার পুলিশি হেফাজত চেয়ে কাঁকসা থানার পুলিশ দুর্গাপুর মহকুমা আদালতে ধৃতকে পেশ করে।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে,বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সাথে যুক্ত থাকার অভিযোগে কাঁকসার মীরে পাড়া থেকে এক যুবককে গ্রেফতার করলো রাজ্য পুলিশের STF এর একটি দল। শনিবার দুপুর ৩টে নাগাদ সূত্র মারফত খবর পেয়ে অভিযানে নামে একটি দল। কাঁকসার মীরেপাড়ার বাসিন্দা মহম্মদ হাবিবুল সেখ কে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করে STF।

Advertisement

জানা গিয়েছে, বেশ কিছু সামগ্রী তার বাড়ি থেকে বাজেয়াপ্ত করা হয়েছে।তদন্তের স্বার্থে STF এর আধিকারিকরা কোনো মন্তব্য করতে চান নি।ওই যুবককে গ্রেফতার করে কাঁকসা থানায় নিয়ে এসে দীর্ঘক্ষন জিজ্ঞাসাবাদ করে STF। তবে এই চক্রে আর কারা যুক্ত আছে তা জানতে ইতিমধ্যেই তল্লাশি অভিযান শুরু করেছে এস টি এফ।

Advertisement
Tags :
Advertisement