For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জুনিয়র শিল্পীকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে গ্রেফতার 'পুষ্পা'-খ্যাত অভিনেতা

বুধবার হায়দরাবাদ পুলিশ ৩৪ বছর বয়সী মহিলা জুনিয়র আর্টিস্টের আত্মহত্যার প্ররোচনার অভিযোগে জগদীশকে গ্রেফতার করেছে। তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা এবং মহিলা জুনিয়র আর্টিস্টকে ব্ল্যাকমেইল করার অভিযোগ রয়েছে।
02:59 PM Dec 07, 2023 IST | Sushmitaa
জুনিয়র শিল্পীকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে গ্রেফতার  পুষ্পা  খ্যাত অভিনেতা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দক্ষিণী মহলে আবারও কেলেঙ্কারি। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত 'পুষ্পা' ছবির মাধ্যমে বিনোদন জগতে দক্ষিণী ইন্ডাস্ট্রির আলাদাই একটি ক্রেজ তৈরি হয়। কেনই বা হবেনা, করোনা মরসুমের পর ভারতীয় বক্সঅফিসকে প্রথম ব্যবসা দেওয়া এই ছবিটির খ্যাতি এখনও মানুষের মুখে মুখে ঘুরছে, ছবির সিক্যুয়াল আগামী বছর মুক্তি পাচ্ছে। অবশ্যই এই ছবিতেও প্রধান ভূমিকায় আল্লু অর্জুন-রশ্মিকা মান্দান্নাকে ছাড়া আর কিছু ভাবাই যায়না। প্রথম সিক্যুয়ালে আল্লুর অভিনয় তাঁকে বিশ্বের অন্যতম সুপারস্টার বানিয়েছিল। যার জন্যে তিনি এ বছর জাতীয় পুরস্কার পেয়েছে। এবার একটি অপরাধের সঙ্গে নাম জড়ালো পুষ্পার। ছবিতে 'কেশব' চরিত্রে অভিনয় করেছিলেন জগদীশ প্রতাপ বান্দারি (Jagadeesh Prathap Bandari)। তাঁর ভূমিকা যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল।

Advertisement

শোনা গিয়েছে, বুধবার হায়দরাবাদ পুলিশ ৩৪ বছর বয়সী মহিলা জুনিয়র আর্টিস্টের আত্মহত্যার প্ররোচনার অভিযোগে জগদীশকে গ্রেফতার করেছে। তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা এবং মহিলা জুনিয়র আর্টিস্টকে ব্ল্যাকমেইল করার অভিযোগ রয়েছে।একটি প্রতিবেদনে বলা হয়েছে, জগদীশ জুনিয়র আর্টিস্টের ছবি একজন ব্যক্তির সঙ্গে জুড়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার হুমকি দিয়েছেন। আর এই ঘৃণ্য ঘটনার পর জুনিয়র আর্টিস্ট হায়দরাবাদে তাঁর নিজস্ব বাসভবনে ২৯ নভেম্বর ফাঁসি দিয়ে মারা যান। মহিলা জুনিয়র শিল্পীটি একাধিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করেছেন। প্রাথমিকভাবে জগদীশের বিরুদ্ধে তাঁকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। পরে মামলাটি তদন্ত করে পুলিশ আত্মহত্যায় প্ররোচনা এবং জগদীশের জড়িত থাকার প্রমাণ পায়। এই ঘটনার সূত্রপাত তখনই, যখন জগদীশ এবং মহিলা জুনিয়র শিল্পী দুজনেই বন্ধু হয়ে ওঠেন। একসঙ্গে চলচ্চিত্রে কাজ শুরু করেন এবং লিভ-ইন সম্পর্ক শুরু করেন।

Advertisement

কিন্তু শীঘ্রই তাঁদের সম্পর্ক ভেঙে যায় এবং মহিলাটি অন্য জুনিয়র আর্টিস্টের সঙ্গে ডেটিং শুরু করে। তখন জগদীশ প্রতাপ, নতুন সঙ্গীর সঙ্গে তাঁর অন্তরঙ্গ মুহুর্তের ছবি এবং ভিডিও তুলে ফেলেন এবং তাঁকে এই ছবির মাধ্যমে হয়রান করেন। এইভাবে বেশ কয়েক মাস ধরে তাঁকে ব্ল্যাকমেইলও করতে শুরু করে অভিনেতা। যে কারণে, মেয়ের মৃত্যুর পর মহিলাটির বাবা পুলিশের কাছে অভিযোগ জানান। তার বাবা দাবি করেছেন যে পুষ্প খ্যাতির কারণে তার মেয়ে হয়রানির শিকার হয়ে চরম পদক্ষেপ নিয়েছে। এদিকে, জগদীশকে ৬ ডিসেম্বর গ্রেফতার করা হয়েএ এবং ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩০৬ ধারায় তাঁর বিরুদ্ধে মামলা করা হয়।

Advertisement
Tags :
Advertisement