For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গত ২৪ ঘন্টায় এত মানুষের অভিনন্দন পেয়ে আমি অভিভূত : রচনা

04:55 PM Mar 11, 2024 IST | Subrata Roy
গত ২৪ ঘন্টায় এত মানুষের অভিনন্দন পেয়ে আমি অভিভূত   রচনা
Advertisement

নিজস্ব প্রতিনিধি:সোমবার বিধানসভায় যান রচনা বন্দোপাধ্যায়। দলীয় বিধায়কদের সঙ্গে নির্বাচনী কৌশল ঠিক করতে বৈঠক করলেন রচনা বন্দোপাধ্যায়। এর পাশাপাশি জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন হুগলি লোকসভার তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। সাংবাদিকদের মুখোমুখি হয়ে রচনা বন্দ্যোপাধ্যায় বলেন তিনি প্রার্থী হওয়ার পর গত ২৪ ঘন্টায় যেভাবে সকলের কাছ থেকে অভিনন্দন পেয়েছেন তাতে তিনি অভিভূত। তিনি ভেবেছিলেন মানুষ তাকে প্রশ্ন করবে কেন তিনি রাজনীতির ময়দানে পা রাখলেন? কিন্তু না সকলেই তাকে সাধুবাদ জানিয়েছেন।

Advertisement

হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী লকেট চট্টোপাধ্যায় প্রসঙ্গে রচনা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য ও ভালো থাকুক। ও আমার খুব ভালো বন্ধু। হুগলি লোকসভা কেন্দ্রে মোদী বনাম মমতা বন্দ্যোপাধ্যায়ের লড়াই প্রসঙ্গে রচনা বন্দ্যোপাধ্যায় বলেন, মোদির ছত্রছাড়ায় যদি লকেট চট্টোপাধ্যায় থাকেন, তাহলে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছত্র ছায়ায় রয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee)। ফলে লড়াইটা লকেট বনাম রচনার মধ্যেই হবে। রচনা বন্দ্যোপাধ্যায় এই দিন জানান ,কবে থেকে তিনি প্রচারে নামবেন কিভাবে প্রচার শুরু হবে সবটা নিয়ে তিনি ধনিয়াখালির বিধায়ক(MLA) অসীমা পাত্রের সঙ্গে এদিন বিধানসভায় বৈঠক করেন।

Advertisement

হুগলির তৃণমূলের হুগলি শেওড়াফুলির সভাপতি অরিন্দম গুইন আরোও জানান ,দিদি নাম্বার ওয়ান ওই কেন্দ্রে প্রার্থী হওয়ায় এবং সারা বছর তারা মমতা বন্দ্যোপাধ্যায়ের জনকল্যাণমূলক কাজ মানুষের কাছে পৌঁছে দেওয়ায় তৃণমূল ভোট প্রচারে ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে। তৃণমূলের সারা বছর প্রচার থাকে তাই আলাদা করে লোকসভা ভোটে প্রচারের দিনক্ষণ নেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন তৃণমূলের বড় হাতিয়ার বলে জানান হুগলি জেলার তৃণমূলের সভাপতি।  সোমবার বিধানসভায় এসে রচনা বন্দ্যোপাধ্যায়কে দেখা যায় মহিলাদের সঙ্গে খোজ মেজাজে গল্প করতে ,ছবি তুলতে এবং আলাপচারিতা করতে।

Advertisement
Tags :
Advertisement