For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অসুস্থ রাহুল গান্ধি, বাতিল কেরলের জনসভা-রোড শো

01:01 PM Apr 22, 2024 IST | Mainak Das
অসুস্থ রাহুল গান্ধি  বাতিল কেরলের জনসভা রোড শো
Advertisement

নিজস্ব প্রতিনিধি : অসুস্থতার কারণে বাতিল করা হল কেরলে কংগ্রেস নেতা রাহুল গান্ধি -এর নির্বাচনী প্রচার। সোমবার কেরলে প্রাক্তন কংগ্রেস সভাপতির বেশ কয়েকটি জনসভা ছিল। কিন্তু এদিন কেরল কংগ্রেসের তরফে জানানো হয়েছে, অসুস্থতার কারণে রাহুল গান্ধি -এর যাবতীয় কর্মসূচি বাতিল হয়েছে। 

Advertisement

আগামী ২৬ এপ্রিল কেরলের ২০টি আসনে ভোট গ্রহণ হওয়ার কথা রয়েছে। এই ২০টি আসনের মধ্যে ওয়েনাড লোকসভা কেন্দ্র থেকে লড়ছেন রাহুল। নির্বাচনকে সামনে রেখেই এদিন শেষ মুহূর্তে প্রচার আসার কথা ছিল রাহুল গান্ধির। কিন্তু এদিন কেরল প্রদেশ কংগ্রেস কমিটির কার্যকরী সভাপতি এম এম হাসান জানান, রাহুল গান্ধির সোমবারের সব কর্মসূচি বাতিল করা হয়েছে।  

Advertisement

গতকাল রবিবার ইন্ডিয়া জোটের রাঁচির সভাতেও যোগদান করতে পারেননি রাহুল গান্ধি। রবিবার কংগ্রেস মুখপাত্র জয়রাম রমেশ রাহুলের অসুস্থতার কথা জানিয়েছিলেন। গতকাল সাতনা ও রাঁচিতে প্রচারের যাওয়ার কথা ছিল প্রাক্তন কংগ্রেস সভাপতির। সেখানেও যেতে পারেননি তিনি। অসুস্থতার কারণে নয়াদিল্লিতেই থাকতে হচ্ছে রাহুলকে। তবে কবে থেকে প্রচার শুরু করতে পারবেন  রাজীব তনয়, সেবিষয়ে কিছু জানা যায়নি। 

Advertisement
Tags :
Advertisement