For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রায়গঞ্জে ৪৮ ঘণ্টার মধ্যে হনুমান মন্দিরে চুরির কিনারা করল পুলিশ

07:01 PM Dec 16, 2023 IST | Subrata Roy
রায়গঞ্জে ৪৮ ঘণ্টার মধ্যে হনুমান মন্দিরে চুরির কিনারা করল পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,রায়গঞ্জ: হনুমান মন্দিরে বিপুল পরিমান সোনার গহনা চুরির কিনারা করল রায়গঞ্জ থানার পুলিশ । গ্রেপ্তার ১ দুষ্কৃতী।রায়গঞ্জ মেডিকেল কলেজ সংলগ্ন হনুমান মন্দিরে চুরি যাওয়া সোনার অলঙ্কার ৪৮ ঘন্টার মধ্যেই উদ্ধার করল রায়গঞ্জ থানার(Raiganj P.S.) পুলিশ। শনিবার রায়গঞ্জ স্টেশন সংলগ্ন এলকা থেকে ১ কেজি ৩০০ গ্রাম ওজনের একটি সোনার বাট সহ এক যুবকে গ্রেপ্তার করে রায়গঞ্জ থানার পুলিশ। পুলিশ তদন্তের স্বার্থে ধৃতর পরিচয় না জানালেও ধৃতের বাড়ি রায়গঞ্জ থানা সংলগ্ন সুভাষগঞ্জ এলকায়।

Advertisement

বৃহস্পতিবার সকালে পুরহিত মন্দিরে এসে দেখেন মন্দিরের মুল গেটের তালা ভাঙা। খোয়া গিয়েছে হনুমানের মুর্তির গলার রুপো ও সোনার অলঙ্কার সহ প্রনামী বাক্সের দানের অর্থ। সেই চুরির তদন্তে নেমে শনিবার সকাল ছটায় রায়গঞ্জ স্টেশন(Raiganj Station) এলকা থেকে একটি সোনার বাট সহ এক যুবকে গ্রেপ্তার করে পুলিশ। এদিন ধৃতকে রায়গঞ্জ জেলা আদালতে পেশ করা হয় বলে জানায় রায়গঞ্জ থানার পুলিশ । এই চুরি চক্রে আর কারা যুক্ত আছে তা জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement

অন্যদিকে,শুক্রবার রাত দশটা নাগাদ ভয়াবহ আগুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো মালদহের(Malda) চাঁচলের নেতাজি মোড়ের একটি মার্কেট কমপ্লেক্সে।মার্কেটের প্রথম তলের প্রথম সারিতে থাকা একটি জুতোর দোকানে থেকে ধুয়ো দেখতে পান পথচারীরা।বিষয়টি আঁচ করে খবর দেওয়া হলে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছায়।প্রায় এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।ঘটনাস্থলে পৌঁছায় চাঁচল থানার পুলিশ।লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি বলে অনুমান স্থানীয়দের।আগুনের সুত্রপাত খুঁজছে দমকলকর্মীরা।

Advertisement
Tags :
Advertisement