For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চোপড়াকাণ্ডে আরও দুজন পুলিশের জালে

02:43 PM Jul 04, 2024 IST | Mainak Das
চোপড়াকাণ্ডে আরও দুজন পুলিশের জালে
Advertisement

নিজস্ব প্রতিনিধি : চোপড়াকাণ্ডে আরও দুজনকে গ্রেফতার করল পুলিশ। ধৃত দুজনের নাম তাহেরুল ইসলাম ও আবদুল রাউফ। এদের দুজনের বাড়ি লক্ষ্ণীপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। ইতিমধ্যে এই ঘটনায় তাজিমুল ইসলাম সহ চার জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

গত রবিবার দুপুরে চোপড়াকাণ্ডে তাজিমুল ইসলামের একটি ভিডিও প্রকাশ্যে আসে। সেই ভিডিওতে এক যুবক-যুবতীকে রাস্তায় ফেলে মারার দৃশ্য দেখা যায়। ভিডিওটি প্রকাশ্যে আসার পরই নড়েচড়ে বসে প্রশাসন। রবিবার রাতেই এই ঘটনায় মূল অভিযুক্ত তাজিমুল ইসলাম ওরফে জেসিবিকে গ্রেফতার করেছিল পুলিশ। এরপর এই ঘটনায় আর কারা অভিযুক্ত, সেবিষয়ে খোঁজ খবর নেওয়া শুরু করেন তদন্তকারীরা। তখনই তাহেরুল ইসলাম ও আবদুল রাউফের কথা জানতে পারেন তাঁরা। জানা গিয়েছে, এরা দুজনই তাজিমুলের ঘনিষ্ঠ। এদিন ধৃতদের ইসলামপুর মহকুমা হাসপাতালে তোলা হয়। দুজনকেই নিজেদের হেফাজতে নেওয়া হয়েছে। তদন্তকারীরা জানিয়েছেন, তাজিমুলের সঙ্গে এদের দুজনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হবে।

Advertisement

উল্লেখ্য, মঙ্গলবার রাতে এই ঘটনায় তাজিমুলের আরেক ঘনিষ্ঠ আমিরুল ইসলাম ওরফে বুধাকে গ্রেফতার করেছিল পুলিশ। আমিরুলও চোপড়ার লক্ষ্ণীপুরের ঘির্নারগ্রামের বাসিন্দা। চোপড়াকাণ্ডে ভিডিও ফুটেজ দেখে আমিরুলকে গ্রেফতার করেছে পুলিশ। এখনও পর্যন্ত সব মিলিয়ে এই ঘটনায় মোট ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement
Tags :
Advertisement