For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রায়গঞ্জে লরি ও বোলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ৮

12:52 PM Jun 12, 2024 IST | Subrata Roy
রায়গঞ্জে লরি ও বোলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত ৪  আহত ৮
Advertisement

নিজস্ব প্রতিনিধি, উত্তর দিনাজপুর ও বীজপুর: রায়গঞ্জে ভয়াবহ দুর্ঘটনা। লরি ও বোলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষে মারা গেলেন চার জন। চিকিৎসাধীন অন্তত আট জন। তার মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ(Raiganj) বাইপাসের বাঙ্গার এলাকায়। জানা গেছে, রায়গঞ্জের জগদীশপুরের বাসিন্দা বুলারানি সরকার। বছর দুয়েক আগে দক্ষিণ দিনাজপুরের হরিরামপুরে বিয়ে হয় তাঁর মেয়ের। কিন্তু বিয়ের পর থেকেই মেয়ের শ্বশুরবাড়িতে ছিল একাধিক সমস্যা। সমস্যা মেটাতে সালিশি সভার জন্য পঞ্চায়েত সদস্যকে মেয়ের শ্বশুরবাড়ি নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন বুলারানি দেবী।

Advertisement

সেই মতো মঙ্গলবার রাতে পরিবারের সদস্য ও পঞ্চায়েত সদস্যকে নিয়ে ইটাহারের উদ্দেশে রওনা হন তাঁরা। কিন্তু রায়গঞ্জ বাইপাসের বাঙ্গার এলাকায় ঘটে যায় দুর্ঘটনা। ইটাহার(Itahar) থেকে ডালখোলাগামী একটি লরি মুখোমুখি ধাক্কা দেয় বোলেরো গাড়িতে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের। স্থানীয় ও পুলিশের তৎপরতায় আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বুধবার সকালে সেখানেই মারা যান আরও দু’‌জন। মৃতরা হলেন প্রশান্ত সরকার, অলোক মণ্ডল, দুলালি সরকার, বুলারানি সরকার। আট জন হাসপাতালে চিকিৎসাধীন। তার মধ্যে রাজকুমার সরকারের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ দুটি গাড়ি আটক করেছে। পরিবারের নেমে এসেছে শোকের ছায়া।

Advertisement

এদিকে,উত্তর চব্বিশ পরগনা জেলার বীজপুর থানার(Bijpur P.S.) তৎপরতায় ফের আগ্নেয়াস্ত্র উদ্ধার। জানা গেছে, এদিন সকালে সুত্র মারফত খবর পেয়ে কাঁচরাপাড়া মিলন নগরের একটি কাঠগোলা থেকে চারটি আগ্নেয়াস্ত্র এবং দু রাউন্ড গুলি উদ্ধার করেছে। সাথে ওই কাঠগোলার মালিক সুব্রত দাসকেও গ্রেপ্তার করেছে পুলিশ, যার নামে ২০১০ সালে একটি খুনের মামলা রয়েছে। এদিন বিকেলে বীজপুর থানায় ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের ডিসি নর্থ(DC North) গণেশ বিশ্বাস, এসিপি বীজপুর জয়প্রকাশ পান্ডে, বীজপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অংশুমান চক্রবর্তী ও অন্যান্য অফিসারদের উপস্থিতিতে সাংবাদিকদের এ বিষয়ে জানানো হয়।

Advertisement
Tags :
Advertisement