For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঘূর্ণিঝড়ের প্রভাবে সোমেও ঝড়বৃষ্টি হতে পারে কলকাতায়

11:00 AM May 27, 2024 IST | Mainak Das
ঘূর্ণিঝড়ের প্রভাবে সোমেও ঝড়বৃষ্টি হতে পারে কলকাতায়
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ঘূর্ণিঝড় রিমলের প্রভাবে সোমবারেও ঝড়বৃষ্টি হতে পারে কলকাতায়। কলকাতায় ঘণ্টায় ৫০ থেকে ৬০ কিলোমিটার বেগে হাওয়া বইতে পারে। সেইসঙ্গে চলতে পারে বৃষ্টিও। সোমবার আবহাওয়া দফতরের তরফে এই কথাই জানানো হয়েছে।

Advertisement

রবিবার রাতেই বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ উপকূলে আছড়ে পড়েছে ঘূর্ণিঝড় রিমল। সাগরদ্বীপ ও খেপুপাড়ার মধ্যবর্তী এলাকা দিয়ে স্থলভাগে প্রবেশ করেছে রিমল। এর প্রভাবে ব্যাপক বৃষ্টিপাত শুরু হয়েছে কলকাতা ও তার আশেপাশের জেলাগুলিতে। আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, রবিবার রাতেই কলকাতাতেই বৃষ্টি হয়েছে ১৪৪ মিলিমিটার। কলকাতার অনেক জায়গায় গাছ পড়ে গিয়েছে, বিদ্যুতের খুঁটি উপরে জনজীবন বিপর্যস্ত হয়েছে। বাড়ির কার্নিশ ভেঙে একজনের মৃত্যু হয়েছে।

Advertisement

আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, শুধু কলকাতাতেই নয়, হাওড়া, হুগলি, দুই ২৪ পরগনা, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূমেও ভারী বৃষ্টির সম্ভাবনা দেখা দিয়েছে। বৃষ্টির সঙ্গে সঙ্গে ঝড়ও বইতে পারে। তবে আবহাওয়া দফতরের পক্ষ থেকে আশ্বস্ত করা হয়েছে, মঙ্গলবার থেকে দুর্যোগ কিছুটা কাটতে পারে। মঙ্গলবার ঝড়বৃষ্টির কোনো সম্ভাবনা নেই দক্ষিণের কোনো জেলায়।

Advertisement
Tags :
Advertisement