For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আগামী শুক্রবার পর্যন্ত ঝড়বৃষ্টি পূর্বাভাস রাজ্যে, জানাল আবহাওয়া দফতর

01:13 PM Jun 01, 2024 IST | Mainak Das
আগামী শুক্রবার পর্যন্ত ঝড়বৃষ্টি পূর্বাভাস রাজ্যে  জানাল আবহাওয়া দফতর
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আগামী শুক্রবার পর্যন্ত হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে দক্ষিণের সব জেলায়। আলিপুর আবহাওয়া দফতরের এই কথা জানানো হয়েছে। একইসঙ্গে আবহাওয়া দফতরের পূর্বাভাস, শুধু দক্ষিণবঙ্গে নয়, উত্তরের আট জেলাতেও বৃষ্টি চলতে পারে।

Advertisement

আবহাওয়া দফতর সূত্রে খবর, রবিবার দক্ষিণের সব জেলায় ঝড়বৃষ্টির জন্য হলুদ সতর্কতা জারি করা হয়েছে। শুধু রবিবারই নয়, সোমবার থেকে শুক্রবার পর্যন্ত এই একই ধরনের আবহাওয়া বজায় থাকবে। আগামী সোমবার দুই ২৪ পরগণা, পূর্ব মেদিনীপুর, বীরভূম, মুর্শিদাবাদ ও নদিয়ায় ঝড়বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। মঙ্গলবার, ভোট গণনার দিনও বৃষ্টিপাত হতে পরে এই সব জেলায়। শুধু এই সব জেলাতেই নয়, পূর্ব ও পশ্চিম বর্ধমানেও বৃষ্টিপাত হতে পারে। বৃষ্টির সঙ্গে সঙ্গে ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়াও বইতে পারে।

Advertisement

এদিকে উত্তরবঙ্গের আট জেলাতে আগামী শুক্রবার পর্যন্ত ঝড় বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। উত্তরবঙ্গের আট জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে। রবিবার কোচবিহার ও আলিপুরদুয়ারে ভারী বৃষ্টির জন্য কমলা সতর্কতা জারি করা হয়েছে। পাশাপাশি দার্জিলিঙ, জলপাইগুড়ি, কালিম্পঙ ও উত্তর দিনাজপুরে হলুদ সতর্কতা জারি করা হয়েছে। এরপর সোমবার জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহারে ভারী বৃষ্টিপাত হতে পারে। একইসঙ্গে আগামী মঙ্গলবার ভোট গণনার দিন আলিপুরদুয়ার, কোচবিহার ও দক্ষিণ দিনাজপুরে ভারী বৃষ্টিপাতের জন্য হলুদ সতর্কতা জারি করা হয়েছে।

Advertisement
Tags :
Advertisement