OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আগামী শুক্রবার পর্যন্ত ঝড়বৃষ্টি পূর্বাভাস রাজ্যে, জানাল আবহাওয়া দফতর

01:13 PM Jun 01, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : আগামী শুক্রবার পর্যন্ত হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে দক্ষিণের সব জেলায়। আলিপুর আবহাওয়া দফতরের এই কথা জানানো হয়েছে। একইসঙ্গে আবহাওয়া দফতরের পূর্বাভাস, শুধু দক্ষিণবঙ্গে নয়, উত্তরের আট জেলাতেও বৃষ্টি চলতে পারে।

আবহাওয়া দফতর সূত্রে খবর, রবিবার দক্ষিণের সব জেলায় ঝড়বৃষ্টির জন্য হলুদ সতর্কতা জারি করা হয়েছে। শুধু রবিবারই নয়, সোমবার থেকে শুক্রবার পর্যন্ত এই একই ধরনের আবহাওয়া বজায় থাকবে। আগামী সোমবার দুই ২৪ পরগণা, পূর্ব মেদিনীপুর, বীরভূম, মুর্শিদাবাদ ও নদিয়ায় ঝড়বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। মঙ্গলবার, ভোট গণনার দিনও বৃষ্টিপাত হতে পরে এই সব জেলায়। শুধু এই সব জেলাতেই নয়, পূর্ব ও পশ্চিম বর্ধমানেও বৃষ্টিপাত হতে পারে। বৃষ্টির সঙ্গে সঙ্গে ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়াও বইতে পারে।

এদিকে উত্তরবঙ্গের আট জেলাতে আগামী শুক্রবার পর্যন্ত ঝড় বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। উত্তরবঙ্গের আট জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে। রবিবার কোচবিহার ও আলিপুরদুয়ারে ভারী বৃষ্টির জন্য কমলা সতর্কতা জারি করা হয়েছে। পাশাপাশি দার্জিলিঙ, জলপাইগুড়ি, কালিম্পঙ ও উত্তর দিনাজপুরে হলুদ সতর্কতা জারি করা হয়েছে। এরপর সোমবার জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহারে ভারী বৃষ্টিপাত হতে পারে। একইসঙ্গে আগামী মঙ্গলবার ভোট গণনার দিন আলিপুরদুয়ার, কোচবিহার ও দক্ষিণ দিনাজপুরে ভারী বৃষ্টিপাতের জন্য হলুদ সতর্কতা জারি করা হয়েছে।

Tags :
KolkatarainWeather forecastwesther Report
Next Article