OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নাম ভাঁড়িয়ে ২৫ লক্ষ টাকা আর্থিক প্রতারণা, মামলা দায়ের রাজ কুন্দ্রার

এই ঘটনার ধামাচাপা দিতে পুলিশের ছদ্মবেশী ওই ব্যক্তি তাঁকে ২৫ লক্ষ দিতে বলেছিল। পরে ওই বৃদ্ধ ব্যক্তি প্রতারণার বিষয়টি বুঝতে পেরে পুনের সাইবার ক্রাইম স্টেশনে এফআইআর দায়ের করেন।
06:31 PM Jun 26, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: ফের আইনী গ্যাঁড়াকলে ব্যবসায়ী রাজ কুন্দ্রা। যার আরও একটি পরিচয় বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী। ২০২১ সালের জুলাই মাসে পর্ণগ্রাফিকাণ্ডে গ্রেফতার করেছিলেন রাজ কুন্দ্রা। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল যে, তিনি উঠতি মডেলদের জোরপূর্বক পর্ণ ছবিতে শুটিং করাতেন। এমনকী তাঁর বাড়ি থেকেও একাধিক পর্ণগ্রাফির ক্যাসেট পাওয়া গিয়েছিল। যাই হোক, ৩ মাস জেল খাটার পর তিনি বেরিয়ে আসেন। কিন্তু এরপরেই মানি পঞ্জি কেলেঙ্কারি, স্বর্ণ ব্যবসায়ীর সঙ্গে আর্থিক প্রতারণা-সহ একাধিক অভিযোগে বিদ্ধ হয়েছেন রাজ কুন্দ্রা।

তবে সম্প্রতি একটি প্রতারণার মামলায় আবার জড়িয়ে পড়েছে রাজ কুন্দ্রার নাম। প্রতিবেদন অনুসারে, একজন ৭৩ বছর বয়সী ব্যক্তিকে, উত্তরপ্রদেশের পুলিশ অফিসার বলে দাবি করে একজন ব্যক্তি ফোনের মাধ্যমে ওই ব্যক্তির সঙ্গে প্রতারণা করেছে। কলকারী অভিযোগ করেছেন যে, লোকটি 'রাজ কুন্দ্রা অর্থ পাচারের জালিয়াতি'-এর সঙ্গে জড়িত ছিলেন। এবং এই ঘটনার ধামাচাপা দিতে পুলিশের ছদ্মবেশী ওই ব্যক্তি তাঁকে ২৫ লক্ষ দিতে বলেছিল। পরে ওই বৃদ্ধ ব্যক্তি প্রতারণার বিষয়টি বুঝতে পেরে পুনের সাইবার ক্রাইম স্টেশনে এফআইআর দায়ের করেন।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে রাজ কুন্দ্রার আইনজীবী প্রশান্ত পাতিল বলেছেন, “আমার মক্কেল রাজ কুন্দ্রার তথাকথিত চলমান তদন্ত ব্যবহার করে কিছু কথিত সাইবার অপরাধী পাবলিক ডোমেনে রিপোর্ট করেছে। এই সাইবার অপরাধীরা ভারতের অন্যান্য রাজ্যের পুলিশ অফিসার হিসাবে নিজেকে জাহির করে লোকেদের প্রতারণা করছে। আমার ক্লায়েন্ট একটি জনসাধারণের কাছে আবেদন করেছে। যে এই ধরনের ভুয়ো প্রতারকদের দ্বারা প্রতারিত যে কোনও নিরপরাধ ব্যক্তি অবিলম্বে ক্রাইম ব্রাঞ্চে রিপোর্ট করেছে। এই ধরনের প্রতারকদের বিরুদ্ধে ফৌজদারি অভিযোগ দায়ের করুন। এটি আইন প্রয়োগকারী সংস্থাগুলির উপর অবিলম্বে এই ধরনের সাইবার অপরাধের বিষয়টি বিবেচনা করে এবং অবিলম্বে এমন ব্যক্তিদের গ্রেফতার করা উচিত এই কেলেঙ্কারীর জন্য দায়ী।"

Tags :
Raj kundra
Next Article