For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নয়নতারার পর এবার শাহরুখের নায়িকা নাকি সামান্থা, গুজব কতটা সত্যি?

শাহরুখ বা সামান্থার সঙ্গে তাঁর কোনও প্রকল্প নিয়ে কোনও আলোচনা হয়নি। গুজবটি সম্পূর্ণ ভিত্তিহীন এবং অসত্য। খবরে আরও বলা হয়েছে, নয়নথারার পর শাহরুখ খান পরবর্তীতে সামান্থা রুথ প্রভুর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।
06:29 PM Jun 24, 2024 IST | Susmita
নয়নতারার পর এবার শাহরুখের নায়িকা নাকি সামান্থা  গুজব কতটা সত্যি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০২৩ সালে ধামাকেদার ৩ তিনটে ব্লকবাস্টার চলচ্চিত্র উপহার দিয়েছেন শাহরুখ খান। তাও ৪ বছর পর ফিরে এসে! তবে ভক্তরা এত লম্বা সময়ের পর শাহরুখকে পর্দায় দেখতে একেবারে ইচ্ছুক নয়, তাই নায়ককে প্রতিবছরই পর্দায় দেখতে চান ভক্তরা। জানা গিয়েছে, শাহরুখকে আগামিতে তাঁর মেয়ে সুহানা খানের সঙ্গে 'কিং' ছবিতে দেখা যাবে। ছবিতে নায়ক ধূসর চরিত্রে অভিনয় করবেন। এদিকে আবার সম্প্রতি রাজকুমার হিরানির অফিসে যেতে দেখা গিয়েছে অভিনেতাকে। যা দেখেই সকলের ধারণা 'ডানকি'-র পর আবারও রাজকুমার হিরানির সঙ্গে হাত মেলাচ্ছেন অভিনেতা। তবে এবার দক্ষিণী সুপারস্টার নায়িকা সামান্থা রুথ প্রভুর সঙ্গে দেখা যেতে পারে তাঁকে। দক্ষিণী ইন্ডাস্ট্রির তারকারা এখন বলিউডেও রাজত্ব করছেন। রশ্মিকা মান্দান্নার বর্তমানে বলিউডের প্রথম সারির নায়িকা। অন্যদিকে শাহরুখের সঙ্গেই জওয়ান ছবি মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন নয়নতারা।

Advertisement

এবার সামান্থার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বাদশা সেটাই গুঞ্জন। কিন্তু গুঞ্জন প্রত্যাখ্যান করেছেন রাজকুমার হিরানি। কারণ পরিচালকের ঘনিষ্ঠ সূত্রগুলি এই গুজবটিকে দৃঢ়ভাবে অস্বীকার করেছেন। তাঁরা জানিয়েছেন, চলচ্চিত্র নির্মাতা বর্তমানে তার পরবর্তী চলচ্চিত্র লিখতে ব্যস্ত। শাহরুখ বা সামান্থার সঙ্গে তাঁর কোনও প্রকল্প নিয়ে কোনও আলোচনা হয়নি। গুজবটি সম্পূর্ণ ভিত্তিহীন এবং অসত্য। খবরে আরও বলা হয়েছে, নয়নথারার পর শাহরুখ খান পরবর্তীতে সামান্থা রুথ প্রভুর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। অন্যদিকে ডানকির পরে, শাহরুখ আবার রাজকুমার হিরানির সঙ্গে একত্রিত হচ্ছেন। ফিল্মটিকে একটি অ্যাকশন-অ্যাডভেঞ্চার-দেশপ্রেমিক ফিল্ম বলা হয়েছিল। কিন্তু এই ফিল্মটি সম্পর্কে আরও বিশদ প্রতীক্ষিত রয়েছে৷ শাহরুখ খানকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার হিরানির ডানকিতে। ছবিটি বক্স অফিসে ভালো পারফর্ম করেছে এবং বিশ্ব বক্স অফিসে ৫০০ কোটি আয় করেছে। এটি ছিল শাহরুখ খানের ২০২৩ সালের তৃতীয় ছবি। তবে অভিনেতা এখনও তাঁর আসন্ন ছবির বিষয়ে ঘোষণা করেননি। কিন্তু রিপোর্টগুলি থেকে জানা যায় যে KGF খ্যাত অভিনেতা যশের পরবর্তী ছবি 'টক্সিক'-এ তার একটি ক্যামিও থাকতে পারে। তাছাড়া, তার কাছে পাঠান খ্যাত সিদ্ধার্থ আনন্দের 'কিং' পাইপলাইনে রয়েছে।

Advertisement

অন্যদিকে, সামান্থা রুথ প্রভুকে শেষ দেখা গিয়েছিল ২০২৩ সালের খুশি চলচ্চিত্রে বিজয় দেবরাকোন্ডার সঙ্গে ফ্যামিলি ম্যান 2 অভিনেতা তার মায়োসাইটিস নির্ণয়ের পর গত বছর অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিয়েছিলেন। তাকে পরবর্তীতে বরুণ ধাওয়ানের বিপরীতে সিটাডেল ইন্ডিয়াতে দেখা যাবে। অপ্রত্যাশিতদের জন্য, সিরিজটি ফ্যামিলি ম্যান এবং ফারজি, রাজ এবং ডিকে নির্মাতারা তৈরি করছেন।

Advertisement
Tags :
Advertisement