OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'রামায়ণ'-এর জন্যে কত পারিশ্রমিক নিচ্ছেন রণবীর, শুনলে চমকে যাবেন!

রণবীর ছবিটির জন্য পারিশ্রমিক হিসাবে ৭৫ কোটি টাকা নেবেন। Animal-এর জন্যে তিনি ৩৫ কোটি নিয়েছিলেন। এদিকে, দেবী সীতার চরিত্রে অভিনয়ের জন্য সাই পল্লবী ৬ কোটি টাকা নিচ্ছেন।
05:29 PM Apr 09, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: ওম রাউতের 'আদিপুরুষ' যেভাবে মুখ পুড়িয়ে ছিল, নীতেশ তিওয়ারির 'রামায়ণ' নিয়ে তেমন কোনও সম্ভাবনা নেই বললেই চলে। কারণ ছবির নির্মাতারাই অনেকরকম পরিকল্পনা এঁটে ছবি নির্মাণে হাত দিয়েছেন। যাই হোক, প্রথম থেকেই রামায়ণ নিয়ে প্রচুর সতর্কতা অবলম্বন করছে নির্মাতারা। কিন্তু ইতিমধ্যেই সেটের ছবি প্রকাশ্যে চলে এসেছে। ছবিটি মুক্তি পাবে ২০২৫ সালের দীপাবলিতে। যাই হোক, একাধিক আকর্ষণীয় তারকা কাস্টে মোড়া রামায়ণ।

রাম-সীতার ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর এবং সাঁই পল্লবী। দশরথ-কৈকেয়ীর ভূমিকায় অভিনয় করবেন অরুণ গোভিল এবং লারা দত্ত। ছবিতে হনুমানের চরিত্রে থাকবেন সানি দেওল। এছাড়াও ববি দেওল এবং বিজয় সেতুপতিকেও ছবির গুরুত্বপূর্ণ কাস্টে নেওয়া হতে পারে। আর রাবণের ভূমিকায় অভিনয় করবেন জনপ্রিয় কন্নড় অভিনেতা যশ। সুতরাং রামায়ণ নিয়ে যে, দেশবাসীদের উত্তেজনা তুমুল তা বলাই বাহুল্য! ইতিমধ্যেই রামের চরিত্রে ফিট আসার জন্যে কঠোর শরীরচর্চা শুরু করেছেন।

যার আভাস ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। তবে সব তো হল, রামায়ণে অভিনয়ের জন্যে কার কী পারিশ্রমিক, তা জানা আছে কী আপনাদের? রামায়ণে ভগবান রামের চরিত্রে অভিনয়ের জন্য রণবীর কাপুর ৭৫ কোটি টাকা পারিশ্রমিক নেবেন। অভিনেতা রামের ভূমিকায় অভিনয়ের জন্য তীব্র প্রশিক্ষণ নিচ্ছেন এবং দল ইতিমধ্যে চিত্রগ্রহণ শুরু করেছে। একটি রিপোর্ট অনুযায়ী, রণবীর ছবিটির জন্য পারিশ্রমিক হিসাবে ৭৫ কোটি টাকা নেবেন। Animal-এর জন্যে তিনি ৩৫ কোটি নিয়েছিলেন। এদিকে, দেবী সীতার চরিত্রে অভিনয়ের জন্য সাই পল্লবী ৬ কোটি টাকা নিচ্ছেন। নীতেশ তিওয়ারি রামায়ণের শুটিং শুরু করেছেন এবং সম্প্রতি ভিডিওর প্রথম সেট সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। অভিনেত্রী আকৃতি সিং তার ইনস্টাগ্রামে অযোধ্যা সেট থেকে একটি ভিডিও শেয়ার করেছিলেন। ছবিগুলি ফাঁসের পর পরিচালক নীতেশ তিওয়ারি এই ব্যবস্থাগুলির বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিয়েছিলেন। এরপরেই তিনি সেটে কঠোর নো-ফোন নীতি আরোপ করেছেন।

Tags :
RAMAYAN FEES
Next Article