For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মহীশূর চামুণ্ডেশ্বরী মন্দিরে রামচরণ, প্রেমিকের হাত ধরে মহাকালেশ্বরে পুজো জাহ্নবীর

ভিডিওটি আরও দেখায় যে, কীভাবে ভক্তরা অভিনেতার প্রস্থানের সময় ভক্তরা তাঁর সঙ্গেসেলফি তোলার জন্য অপেক্ষা করেছিল।
03:06 PM Dec 04, 2023 IST | Sushmitaa
মহীশূর চামুণ্ডেশ্বরী মন্দিরে রামচরণ  প্রেমিকের হাত ধরে মহাকালেশ্বরে পুজো জাহ্নবীর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে সেলিব্রিটিদের আধ্যাত্মিক উন্মাদনা দেখে গোটা দেশই উদ্বুদ্ধ। কেউ ছবির মুক্তির দিন, কেউ জন্মদিন উপলক্ষে, কেউ ছবির সফলতা, আবার কেউ শুটিং করতে গিয়ে মন্দির দর্শন করছেন। এরকম অহরহ ছবি ভাইরাল হচ্ছেই। শুধু বলিউড তারকাই নয়, ক্রিকেট তারকারাও বড় কিছু শুরুর আগে মন্দিরে পুজো দিয়ে শুরু করেন। যেমন, সম্প্রতি মহীশূরে তেলেগু সুপারস্টার 'রামচরণ' তাঁর আসন্ন চলচ্চিত্র 'গেম চেঞ্জার'-এর শুটিং করছেন। তবে বিধানসভা নির্বাচনের আগে একদিনের জন্যে হায়দ্রাবাদে উড়ে এসেছিলেন তিনি। ভোটপর্ব মিটিয়ে আবারও মহীশূরে চলে গিয়েছেন অভিনেতা। তেলেঙ্গানা বিধানসভা নির্বাচন 2023-এ তার ভোট দেওয়ার পরে, RRR অভিনেতা কাজে ফিরেছেন। আর কাজে ফেরার আগে চামুণ্ডেশ্বরী মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। সেখান থেকেই অভিনেতার কয়েকটি ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে যে, অভিনেতা রবিবার (৩ ডিসেম্বর) ভোরবেলা মন্দিরে গিয়েছিলেন এবং সেখানে পূজা দেন। শ্রী চামুন্ডেশ্বরী মন্দির কর্ণাটকের মহীশূর থেকে প্রায় ১৩ কিলোমিটার দূরে চামুন্ডি পাহাড়ে অবস্থিত। ভিডিওতে, তাঁকে মন্দির কর্তৃপক্ষ একটি উপহার দেন এবং শাল পরিয়ে দেন। ভিডিওটি আরও দেখায় যে, কীভাবে ভক্তরা অভিনেতার প্রস্থানের সময় ভক্তরা তাঁর সঙ্গেসেলফি তোলার জন্য অপেক্ষা করেছিল।

Advertisement

রাম চরণ বর্তমানে শঙ্কর পরিচালিত গেম চেঞ্জারের শুটিং করছেন। যেখানে কিয়ারা আদভানি নারী প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও ছবিতে আরও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন, এসজে সূর্য, জয়রাম, অঞ্জলি, সুনীল, শ্রীকান্ত, সামুথিরাকানি, নাসার, নবীন চন্দ্র, রাজীব কানাকালা, এবং শুভলেখা সুধাকর। গেম চেঞ্জার মুভিটিকে সমসাময়িক রাজনীতির পটভূমিতে একটি অ্যাকশন ড্রামা ফিল্ম বলে মনে করা হয়। রিপোর্ট অনুযায়ী, ছবিতে রাম চরণ একজন আইএএস অফিসারের ভূমিকায় অভিনয় করবেন। ছবিটির শুটিং ২০২১ সালের অক্টোবরে শুরু হয়েছিল৷ এছাড়াও অভিনেতাকে গেম চেঞ্জারের পরে, বুচি বাবু সেনার সঙ্গে অস্থায়ীভাবে RC16 নামে একটি চলচ্চিত্রে দেখা যাবে। এদিকে আজ ভোর ৪ টে নাগাদ অ্যাটলি, জাহ্নবী কাপুর এবং তাঁর কথিত প্রেমিক শিখর পাহাড়িয়াকে উজ্জয়নের মহাকালেশ্বর মন্দিরে যেতে দেখা যায়। ৪ নভেম্বর ভোর ৪ টা নাগাদ তাঁদের ভস্ম আরতির ছবি ভাইরাল হয়।জাহ্নবী নন্দী হলে বসেছিলেন।

Advertisement

মন্দিরে পুজো দেওয়া নিয়ে নিজের অভিজ্ঞতা সম্পর্কে তিনি বলেন, "এটি একটি খুব ভাল অভিজ্ঞতা ছিল, আমি এখানে আসার পরে আমি খুব খুশি বোধ করছি, আমি খুব ভাল দর্শন পেয়েছি।" অ্যাটলি বলেন, "আমি দ্বিতীয়বার এখানে এসেছি, বাবা মহাকালের আশীর্বাদ পেয়েছি। এর আগে যখন আমার 'জওয়ান' ছবিটি মুক্তি পেয়েছিল, ছবিটি অনেক আশীর্বাদ ও ভালোবাসা পেয়েছিল।" মহাকালেশ্বর মন্দিরে প্রার্থনা করার সময় জাহ্নবী গোলাপী বর্ণের শাড়ি পরেছিলেন। জানা গিয়েছে, থালাপথি বিজয়ের 'থেরি'-এর রিমেকে জাহ্নবীকে চুক্তিবদ্ধ করেছেন অ্যাটলি। ছবিটিতে দৃশ্যত ওয়ামিকা গাব্বি অভিনয় করেছেন।

Advertisement
Tags :
Advertisement