For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাথরুমের ট্যাংক থেকে নিখোঁজ ব্যক্তির দেহ উদ্ধার

06:29 PM Mar 31, 2024 IST | Subrata Roy
বাথরুমের ট্যাংক থেকে নিখোঁজ ব্যক্তির দেহ উদ্ধার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,রামনগর: পূর্ব মেদিনীপুর জেলার রামনগর বিধানসভার রামনগর ২ নম্বর ব্লকের কাদুয়া পঞ্চায়েতের কাদুয়ায় নিখোঁজ ব্যক্তির দেহ পাওয়া গেল। স্থানীয় সূত্রে জানা যায় মৃত ব্যক্তির নাম সন্তু দণ্ডপাট(সন্তোষ) ।বাড়ি মৈতনা অঞ্চলের মৈতনা গ্রামে(Maitana Village) । গত মঙ্গলবার থেকে ওই ব্যক্তি নিখোঁজ ছিলেন। ওই মৃত ব্যক্তির বয়স ৩১ বছর, সবিতা সাউ নামে মহিলার বাড়ির বাথরুমের ট্যাঙ্কে ওই ব্যক্তির পচা গলা মৃতদেহ পাওয়া যায়।সবিতা সাউ এর বাড়ি কাদুয়া পঞ্চায়েতের কাদুয়া এলাকায়।স্থানীয় সূত্রে জানা যায় ,সবিতা সাউ এর স্বামী সন্তোষ দণ্ডপাট । শনিবার রাতে একটি রাজনৈতিক কর্মী সভা চলাকালীন এলাকায় দুর্গন্ধ অনুভব করা যায়।

Advertisement

রামনগর থানায় খবর দিলে রামনগর থানা(Ramngar P.S.) থেকে পুলিশ আসেন এবং রাত্রিবেলায় খোঁজাখুঁজি করে দেখেন কোথাও কোন কিছু পাওয়া যায়নি। সকালে প্রচন্ড দুর্গন্ধে স্থানীয় এলাকা ভরে যায়, তখন স্থানীয় এলাকার লোকজন এসে সবিতা সাউর (Sabita Shaw)বাড়ির বাথরুমের ট্যাংক টা খুলে দেখেন কেউ একজন ভাসছে। পুনরায় রামনগর থানার পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে রামনগর থানার পুলিশ পৌঁছান এবং দেখেন বাথরুমের ট্যাংকের ভিতর মৃতদেহ রয়েছে। রামনগর থানার পুলিশের তদারকিতে মৃতদেহটিকে বের করার পর জানা যায় মৃত দেহটি ওই নিখোঁজ ব্যক্তির।

Advertisement

রামনগর থানার পুলিশ সূত্রে জানা যায়, মৃত ব্যক্তির নাম সন্তু(সন্তোষ) দন্ডপাঠ, বাড়ি মৈতনা, পেশায় তিনি অটোচালক(Auto Driver) । ঘটনাস্থলে রামনগর থানার ওসি। পুরো ঘটনাটিকে খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে। কি কারনে মৃত্যু হতে পারে পুরো ব্যাপারটা ক্ষতিয়ে দেখছে রামনগর থানার পুলিশ। মৃত ব্যক্তির দেহ তদন্তের জন্য পাঠানো হয় ।ময়নাতদন্তের পর গোটা ব্যাপারটা পরিষ্কার হবে বলে মনে করা হচ্ছে। যদিও এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। রামনগর থানা পুলিশ পুরো বিষয়টি তদন্ত করছে।

Advertisement
Tags :
Advertisement