For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বীর্যের বিস্ফোরণ ঘটাতে ফের পর্ণস্টারের সঙ্গে যৌনতা প্রচারে রণবীর

তখনই যৌন উদ্দীপক ওষুধটির ব্যবহারের কথা বললেন রণবীর। সঙ্গে জানালেন ওই ওষুধেই বীর্যের বিস্ফোরণ হবে এবং সঙ্গম হবে দীর্ঘ।
06:52 PM Apr 03, 2024 IST | Sushmitaa
বীর্যের বিস্ফোরণ ঘটাতে ফের পর্ণস্টারের সঙ্গে যৌনতা প্রচারে রণবীর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডের পাওয়ার কাপল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের পরিবারে এখন খুশির খবর। আগামী সেপ্টেম্বরেই পরিবারে নতুন সদস্যকে স্বাগত জানাতে চলেছেন দীপবীর পরিবার। আপাতত জানা গিয়েছে, গর্ভাবস্থার সময়কালে বাপের বাড়িতেই থাকবেন দীপিকা পাড়ুকোন। আর স্ত্রীর যত্নের জন্যে কাজ থেকেও কয়েক মাস বিরতি নিয়েছেন রণবীর কাপুর। তবে সিনেমা করতে না পারলেও মাঝে মধ্যেই বিজ্ঞাপনে নানারকম মেজাজে ধরা দেন। তবে বরাবরই সাহসিকতার বাঁধ ভাঙতে ওস্তাদ রণবীর সিং। বছর দুয়েক আগে ম্যাগাজিন কভারের শুটিংয়ে রণবীরের নগ্ন ফটোশুট রীতিমতো হৈচৈ ফেলেছিল।

Advertisement

এছাড়াও দিন কয়েক আগে একটি যৌন উদ্দীপক ওষুধের বিজ্ঞাপনে পর্ণস্টার জনি সেন্সের সঙ্গে রণবীর সিংয়ের একটি বিজ্ঞাপনে অভিনয়ও সোশ্যাল মিডিয়ায় হৈচৈ ফেলে দিয়েছিল। একটি শাস বহু সিরিয়ালের প্রেক্ষাপটে নির্মিত হয়েছিল এই বিজ্ঞাপনটি। যা নিয়ে বিতর্কও তৈরি হয়েছিল। তবে প্রথমবার পর্ণস্টার জনি সেন্সের ভারতীয় বিজ্ঞাপনে অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। এবার সেই ওষুধের আরেকটি বিজ্ঞাপন নিয়ে চলে এলেন রণবীর সিং। যা নিয়ে আবারও তৈরি হয়েছে বিতর্ক। নতুন বিজ্ঞাপনে রণবীরকে টিভি উপস্থাপক হিসেবে দেখানো হয়েছে। তিনি একটি পীচ শার্ট এবং একটি প্রিন্টেড বেগুনি টাই সহ একটি মখমলের স্যুট পরেছিলেন।, রণবীর ক্যামেরার মুখোমুখি হয়ে বলেন, “কি আপনি কুলফি খান, আপনার আইসক্রিম খাওয়ার আগেই কি গলে যায়?"

Advertisement

তখনই যৌন উদ্দীপক ওষুধটির ব্যবহারের কথা বললেন রণবীর। সঙ্গে জানালেন ওই ওষুধেই বীর্যের বিস্ফোরণ হবে এবং সঙ্গম হবে দীর্ঘ। রণবীর ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা বলেছেন, "তিনি যৌনতা সংক্রান্ত সমস্যা নিয়ে সচেতনতা বৃদ্ধির জন্যই এই প্রচারমূলক কাজটি করেছেন। মজার ছলে তৈরি এই বিজ্ঞাপন অনেক বেশি প্রভাব ফেলবে। বোল্ড কেয়ার প্রচারণা কথা বলার চেয়ে বেশি। এটি একটি মিশন যার সঙ্গে আমি গভীরভাবে সংযুক্ত, এবং আমি এখানে একটি পরিবর্তন আনতে এসেছি যেভাবে আমরা পুরুষদের যৌন স্বাস্থ্যকে মোকাবেলা করি, যার লক্ষ্য বাস্তব সমাধানের লক্ষ্যে এবং সারা দেশে লক্ষ লক্ষ জীবন প্রভাবিত হয়েছে।"

এরপরেই শুরু হয়ে যায় মজার মজার মন্তব্য। কেউ কেউ বলেন, এই ওষুধ খাওয়ার পরেই কি দীপিকা অন্তঃসত্ত্বা হয়েছেন, কারণ দীপিকা বিয়ের ৬ বছরের মাথায় মা হতে চলেছেন। রণবীর ও জনির প্রথম বিজ্ঞাপনটি ফেব্রুয়ারিতে মুক্তি পায়, এটি একটি সাধারণ ভারতীয় টিভি নাটকের হাস্যকর প্যারোডি। রণবীরকে পরবর্তীতে সিংহম এগেইন এবং ডন 3-এ দেখা যাবে।

Advertisement
Tags :
Advertisement