For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুকুটে নয়া পালক! টোকিও 'Anime Award'-এর ভারতীয় উপস্থাপক রশ্মিকা

ক্রাঞ্চারোল অ্যানিমে অ্যাওয়ার্ডে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করার জন্যে রশ্মিকা মান্দানার ভক্ত এবং অ্যানিমে সম্প্রদায়ের কাছে ব্যাপক উন্মাদনা সৃষ্টি করেছে।
01:46 PM Feb 29, 2024 IST | Sushmitaa
মুকুটে নয়া পালক  টোকিও  anime award  এর ভারতীয় উপস্থাপক রশ্মিকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দীপিকা, আলিয়ার পর এবার আন্তর্জাতিক মঞ্চে ভারতকে প্রতিনিধিত্ব করতে চলেছেন ভারতীয় ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেত্রী রশ্মিকা মান্দান্না। ইতিমধ্যেই কান চলচ্চিত্র উৎসবের বিচারক, অস্কার, বাফটা মঞ্চের উপস্থাপক, কাতার বিশ্বকাপের ট্রফি উন্মোচন থেকে শুরু করে আন্তর্জাতিক ব্র্যান্ডের মুখ হয়েছেন দীপিকা পাড়ুকোন। আলিয়াও গতবছর মেট গালাতে অংশগ্রহণ করেছিলেন ভারতীয় প্রতিনিধি হিসেবে। এছাড়া হলিউডে অভিনয়েও ডেবিউ করে ফেলেছেন আলিয়া ভাট, রিচা চাড্ডা প্রমুখ। সুতরাং প্রতিনিয়ত আন্তর্জাতিক মহলে ভারতীয় বিনোদনের শিল্পীরা গর্বিত করছে ভারতকে। এবার সেই তালিকায় নাম লেখালেন জাতির ক্রাশ রশ্মিকা মান্দান্না। যাকে শেষ দেখা গিয়েছিল, রণবীর কাপুরের সঙ্গে Animal। ছবিতে তাঁর ভূমিকা ব্যাপক প্রশংসনীয়ও ছিল। এবার তিনি মর্যাদাপূর্ণ ক্রাঞ্চারোল অ্যানিমে অ্যাওয়ার্ডস ২০২৪-এ ( Crunchyroll Anime Awards 2024 in Tokyo)ভারতের প্রতিনিধিত্ব করে ইতিহাস তৈরি করতে চলেছেন৷

Advertisement

ইভেন্টটি আগামী ২ মার্চ জাপানের টোকিওতে অনুষ্ঠিত হবে৷ এই মেগা ইভেন্টে যোগদান রশ্মিকার কেরিয়ারে মাইলফলক হতে চলেছে। এর আগে অভিনেত্রী বেশ কয়েকবার অ্যানিমের প্রতি তাঁর ভালবাসার কথাও প্রকাশ করেছিলেন। তাঁর প্রিয় অ্যানিমে হল নারুতো শিপুডেন। অ্যানিমেটেড শিল্প নিয়ে যাঁরা কাজকর্ম করেন, তাঁদেরই বিশেষত অ্যানিমে পুরস্কার দেওয়া হয়। যাই হোক, এমন সম্মানীয় মঞ্চে রশ্মিকাকে ডাকা হয়েছে, তা জেনে নায়িকার ভক্তরাও রীতিমতো উচ্ছ্বসিত। ক্রাঞ্চারোল অ্যানিমে অ্যাওয়ার্ডে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করার জন্যে রশ্মিকা মান্দানার ভক্ত এবং অ্যানিমে সম্প্রদায়ের কাছে ব্যাপক উন্মাদনা সৃষ্টি করেছে। ভক্তরা অধীর আগ্রহে তার উপস্থিতি এবং ইভেন্টে তিনি কী প্রভাব ফেলবেন তার জন্য অপেক্ষা করছেন৷ এই অনুষ্ঠানে যোগদানের ফলে রশ্মিকার জনপ্রিয়তা এবং ফ্যানবেস আরও বাড়বে।

Advertisement

ক্রাঞ্চারোল অ্যানিমে অ্যাওয়ার্ডস হল একটি বার্ষিক ইভেন্ট যা অ্যানিমে শিল্পে অসামান্য অর্জনকে স্বীকৃতি দেয়। এটি সারা বিশ্ব থেকে অ্যানিমে উত্সাহী, নির্মাতা এবং শিল্প পেশাদারদের একত্রিত করে। পুরষ্কার অনুষ্ঠান সেরা অ্যানিমে সিরিজ, চলচ্চিত্র, ভয়েস অভিনেতাদের পুরস্কৃত করে। রশ্মিকা Crunchyroll Anime Awards 2024-এ একাধিক বিশ্বমানের উপস্থাপকদের সঙ্গে যোগ দেবেন। যেখানে থাকবেন, বিভিন্ন দেশের সঙ্গীতজ্ঞ, ক্রীড়াবিদ এবং শিল্প পেশাদাররা। উল্লেখযোগ্য উপস্থাপকদের মধ্যে রয়েছেন, আমেরিকান পপ শিল্পী মেগান থি স্ট্যালিয়ন, ডালাস কাউবয় প্লেয়ার ডিমার্কাস লরেন্স এবং কুস্তিগীর মার্সিডিজ ভার্নাডো। এদিকে কাজের ফ্রন্টে, রশ্মিকা মান্দানা সম্প্রতি 'ছাভা' সিনেমার শুটিং শেষ করেছেন। অত্যন্ত সফল 'অ্যানিমেল'-এর পর এটাই হবে তার পরবর্তী বলিউড সিনেমা। এছাড়াও তাঁকে আল্লু অর্জুনের সঙ্গে পুষ্পা 2 তেও দেখা যাবে।

Advertisement
Tags :
Advertisement