For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নববর্ষে শুভশ্রীর চমক, 'বাবলী'-হয়ে ধরা দিলেন রাজ-ঘরণী

বুদ্ধদেব গুহ-র বিখ্যাত উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে 'বাবলি'। টিজার অনুযায়ী, ছবিতে একজন মোটা রমণীর ভূমিকায় অভিনয় করছেন শুভশ্রী। কোনও এক পাহাড়ি এলাকায় আবিরের সঙ্গে দেখা হবে বাবলী'র।
12:43 PM Apr 14, 2024 IST | Sushmitaa
নববর্ষে শুভশ্রীর চমক   বাবলী  হয়ে ধরা দিলেন রাজ ঘরণী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আজ বাঙালির নববর্ষ। পায়ে পায়ে ১৪৩০ পেরিয়ে ১৪৩১। শুভ পয়লা বৈশাখ। গোটা বিশ্বের কাছে ইংরেজি নববর্ষের একটা গুরুত্ব থাকলেও বাঙালিদের কাছে কিন্তু বাংলার নববর্ষ মেনেই গোটা বছরটা উৎসবে কাটান বাঙালিরা। নববর্ষের আগে থেকেই বাঙালিদের চলে ঘর পরিষ্কার করার তোড়জোড় শুরু হয়ে যায়। এছাড়াও এদিন সকল মুদি দোকানেও নববর্ষ উপলক্ষে দেবী লক্ষ্মী এবং ভগবান গণেশকে স্বাগত জানানো হয় এবং তাঁদের পুজো করা হয়। সদর দরজা ভরে ওঠে আলপনায়। দুর্গাপুজোর মতো বাঙালি এই উৎসবেও নতুন নতুন পোশাক পরে বড়দের আশীর্বাদ নেয়। এছাড়াও এই দিনটি বিভিন্ন শিল্প এবং সাংস্কৃতিক পারফরম্যান্স করা হয়।

Advertisement

দুপুরে সবার সঙ্গে মিলে চলে ভুড়িভোজ। ভগবানের নাম নিয়ে প্রতিটি ব্যবসায়ী নতুন হিসাব বই শুরু করে। পুরোহিতরা ব্যবসায় সৌভাগ্য আনতে ব্যবসায়ীর হিসাব বইতে সিঁদুর দিয়ে একটি স্বস্তিক প্রতীক আঁকেন। বাংলার নববর্ষ বাঙালিদের একটি শ্রেষ্ঠ উৎসব। এগুলোই নববর্ষের প্রধান বৈশিষ্ট্য। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও আজ খুশির উৎসবে মেতে উঠেছেন। সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের সকল বাঙালি তারকা। প্রতিটা সিরিয়ালেও পয়লা বৈশাখের বিশেষ পর্ব সাজানো হয়েছে। এছাড়াও তারকাদের নিয়ে চলছে একাধিক জায়গায় বিভিন্ন অনুষ্ঠান। পয়লা বৈশাখ উপলক্ষে রবিবার সকাল সকাল মুক্তি পেল, শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবীর চট্টোপাধ্যায়ের বহু প্রতীক্ষিত চলচ্চিত্র 'বাবলী'র টিজার।

Advertisement

অভিনেত্রী তাঁর স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে আবারও এই ছবির মাধ্যমে একত্রিত হলেন। তাঁদের একসঙ্গে শেষ ছবি ছিল 'পরিণীতা'। ছবিটির জনপ্রিয়তা পর্দায় তো বটেই দর্শকমনে এখনও তাজা। যাই হোক, মেয়ে ইয়ালিনীর জন্মের ১ মাস পর থেকেই তিনি কাজ শুরু করেছেন। কাজে কোনও আলস্যি কখনই দেখাননি শুভশ্রী। বুদ্ধদেব গুহ-র বিখ্যাত উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে 'বাবলি'। টিজার অনুযায়ী, ছবিতে একজন মোটা রমণীর ভূমিকায় অভিনয় করছেন শুভশ্রী। কোনও এক পাহাড়ি এলাকায় আবিরের সঙ্গে দেখা হবে বাবলী'র। নাম ভূমিকায় অভিনয় করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বাবলী নিজের চেহারা নিয়ে খুবই বিরক্ত, কিন্তু এই সাদামাটা মেয়ে টাকেই ভালোবেসে ফেলে আবিরের চরিত্র। এরপর কোনও এক ঝড়ে তাঁরা আলাদা হয়ে গেলে আবিরের জীবনে আসেন আরেক রহস্যময়ী রমণী। যে চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌরসেনী। এরপর গল্প কোনদিকে এগোবে তার জন্যে অপেক্ষায় থাকতে হবে আগামী অগস্ট পর্যন্ত। কারণ বাবলী মুক্তি পাচ্ছে আগামী ৩০ অগস্ট। আর রাজের হাত ধরে এবার বাজিমাত করতে পারেন কিনা শুভশ্রী এবং আবির, এবার সেটাই দেখার।

Advertisement
Tags :
Advertisement