For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সত্যিই কি হ্যাক হয়েছে রুক্মিণীর প্রোফাইল, নাকি নেপথ্যে অন্য রহস্য?

সমর সেন আর কেউ নন, তিনি হলেন জিত। আর নিশা হলেন রুক্মিণী। সমল সেন পেশায় বিজ্ঞানী। আর নিশা একজন রোবট। ছবির প্রচারের জন্যেই দর্শকদের সঙ্গে ছোট্ট প্র্যাঙ্ক করলেন নায়ক-নায়িকা।
06:55 PM Apr 14, 2024 IST | Sushmitaa
সত্যিই কি হ্যাক হয়েছে রুক্মিণীর প্রোফাইল  নাকি নেপথ্যে অন্য রহস্য
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তারকাদের সোশ্যাল মিডিয়া হ্যাক করে নেওয়ার ঘটনা নতুন নয়। গতকালই খবরে এসেছিল এবার সাইবার প্রতারণার শিকার হয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। হ্যাক হয়েছে তাঁর ফেসবুক প্রোফাইল। ইনস্টাগ্রামের মাধ্যমে এমনটাই জানিয়েছিলেন নায়িকা। যা নিয়ে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েন ভক্তরা। আর নিজের ছবির নায়িকাকে নিয়ে চিন্তায় পড়ে যান সুপারস্টার জিতও। কিন্তু বিষয়টা হল, সত্যিই কী সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল হ্যাকড হয়েছে রুক্মিণীর? কিন্তু অভিনেত্রীর পয়লা বৈশাখের পোস্ট দেখে তো মোটেও তা মনে হচ্ছে না। যদিও রবিবার সকাল থেকেই তারকারা বিভিন্ন ভাবে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের ভক্তদের। আসলে সবটাই ‘বুমেরাং’, হ্যাঁ ছবির প্রচারের জন্যেই অভিনেত্রী এমন নাটক করছেন।

Advertisement

আসলে তাঁর ফেসবুক হ্যাক হয়েছে ঠিকই কিন্তু বাস্তবে নয় পর্দায়। আগামী জুনে মুক্তি পাচ্ছে জিত-রুক্মিনীর ছবি 'বুমেরাং'। আর ছবির টিজার মুক্তি পেয়েছে আজ। দর্শকদের আকর্ষণ করতে কালকে অভিনেত্রী ফেসবুক নিয়ে ছোট্ট নাটক করছেন। গতকাল অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ফেসবুক হ্যাকড হওয়ার বিষয়টি জানিয়ে লিখেছিলেন, তাঁর ফেসবুক প্রোফাইল হ্যাক করা হয়েছে। নিশা নামের প্রোফাইল থেকে নানারকম মেসেজ যাচ্ছে। তাই ভক্তদের কাছে কোনো মেসেজ গেলে উত্তর দেবেন না। সকাল থেকেই আমাকে অনেকে বিষয়টি জানিয়েছেন। তাঁর টিম পুরো বিষয়টা খতিয়ে দেখছে। আর অভিনেত্রীর এই পোস্টে উত্তর দিয়ে জিৎ লেখেন, “আরে পাগলি এ কী হল! আমি জানি এগুলো দেখাশোনা করার জন্য তোমার অত্যন্ত দক্ষ একটা টিম আছে। কিন্তু যদি তোমার ঠিক মনে হয় তাহলে আমিও সাহায্য করব তোমাকে।” এরপর রবিবারই বিষয়টির সত্যতা সামনে এল।

Advertisement

‘বুমেরাং’ ছবির টিজারের লিঙ্ক শেয়ার করে রুক্মিণী নিজেই ফেসবুকে লেখেন, “সরি রুক্মিণী, আমি নিশা! সমর সেনের কথাতে আমি তোমার ফেসবুক হ্যাক করেছিলাম। আর সমর সেনের কথাতেই তোমার প্রোফাইল ফিরিয়ে দিচ্ছি। আমরা কে জানতে ক্লিক করুন এই লিঙ্কে।" সুতরাং টিজার আসার পরেই বোঝা গেল, সমর সেন আর কেউ নন, তিনি হলেন জিত। আর নিশা হলেন রুক্মিণী। সমল সেন পেশায় বিজ্ঞানী। আর নিশা একজন রোবট। ছবির প্রচারের জন্যেই দর্শকদের সঙ্গে ছোট্ট প্র্যাঙ্ক করলেন নায়ক-নায়িকা। সৌভিক কুণ্ডু পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ৭ জুন। জিৎ-রুক্মিণী ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৌরভ দাস, দেবচন্দ্রিমা, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য ও রজতাভ দত্ত।

Advertisement
Tags :
Advertisement