For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাসি, কান্না, অ্যাকশনে ভরা ডাঙ্কির ট্রেলার, বাকি গল্প শুনুন হার্ডির মুখে

হাসি, আবেগ এবং নাটকের একটি রোলার কোস্টার রাইড এই একগুচ্ছ লোকের গল্পকে চিত্রিত করছে ডানকি। যারা বিদেশে পাড়ি দিতে চায় এবং হার্ডি তাদের যাত্রায় সাহায্য করে।
12:14 PM Dec 05, 2023 IST | Sushmitaa
হাসি  কান্না  অ্যাকশনে ভরা ডাঙ্কির ট্রেলার  বাকি গল্প শুনুন হার্ডির মুখে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: চলতি বছরের প্রথম থেকেই এক্কেবারে স্ব ভূমিকায় অভিনয়ে প্রত্যাবর্তন করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। প্রথমে পাঠান, তারপর জওয়ান, দুটিই ছবিতেই অভিনয়ের জাত চিনিয়েছেন শাহরুখ খান। বুঝিয়ে দিয়েছেন বলিউডের একমাত্র বাদশা তিনিই। দুটি ছবিই বিশ্বজুড়ে প্রায় ২২০০ কোটি টাকা আয় করেছিল। বছরের শুরুটাও তিনি যেমন দুর্ধর্ষ মেজাজে শুরু করেছিল, তেমনি শেষটাও ভক্তদের চরম বিনোদন দিয়েই শেষ করবেন শাহরুখ খান। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে তাঁর বছরের তৃতীয় ছবি 'ডানকি'। বিশিষ্ট পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে তাঁর এটি প্রথম ছবি। ছবিতে আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন, তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি প্রমুখ। ছবিটির প্রথম টিজার দেখেই খানিকটা আঁচ করা গিয়েছিল যে, বন্ধুত্বের বাতাবরণ ছবির মূল প্রেক্ষাপট, যারা একরাশ আশা নিয়ে লন্ডন গিয়েছিল। তারপর কী ঝঞ্ঝাটে পড়েছিলেন তাঁরা সেটাই ছবির বিষয়, এরপর ছবির দুটি গান রিলিজ হয়।

Advertisement

এবার মুক্তি পেল ছবির চতুর্থ ড্রপ অর্থাৎ ট্রেলার। হাই-অকটেন অ্যাকশন গণ বিনোদন, পাঠান এবং জওয়ানের অসাধারণ সাফল্যের পর, ভক্তরা অত্যন্ত প্রত্যাশিত ডানকির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। যদিও ছবিটির টিজার ইতিমধ্যেই দর্শকদের মজার হাড়ে সুড়সুড়ি দিতে পেরেছিল, এবার ফিল্মটির চূড়ান্ত ট্রেলা প্রকাশ পেল। যা ফিল্মটির প্রত্যাশা আরও দ্বিগুণ বাড়িয়ে দিল। মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ডানকির নির্মাতারা অবশেষে এই উচ্চ প্রত্যাশিত সিনেমার ট্রেলারটি মুক্তি দিয়েছে। ৩.০২ মিনিট বিস্তৃত ট্রেলারটি ছবির মূল বিষয় তুলে ধরল। ট্রেলারটি শুরু হল হার্ডি (SRK) তাঁর গল্প বর্ণনা করার মাধ্যমে। ১৯৯৫ সালে পঞ্জাবের লাল্টুতে শুরু হয়েছিল তাঁর কাহিনী। এরপর তিনি তাঁর চার বন্ধুর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন। যারা লন্ডনে যেতে ইচ্ছুক। তারপরে তিনি দর্শকদের বন্ধু বাল্লির সঙ্গে পরিচয় করিয়ে দিলেন, যিনি একজন নাপিত, বুগ্গু (বিক্রম কোচার) একটি কাপড়ের দোকান চালান এবং সুখী ( ভিকি কৌশল ) যিনি ইংরেজি বলতে পটু, এরপর মনু, ( তাপসী পান্নু ) যিনি হার্ডির জন্য বিশ্বের সঙ্গে লড়াই করতে পারেন। ট্রেলারটিমে গুলাটি চরিত্রের সাথে যা বোমান ইরানি অভিনয় করেছেন। যিনি একজন ইংরেজি শিক্ষকের ভূমিকায় রচনা করছেন।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

হাসি, আবেগ এবং নাটকের একটি রোলার কোস্টার রাইড এই একগুচ্ছ লোকের গল্পকে চিত্রিত করছে ডানকি। যারা বিদেশে পাড়ি দিতে চায় এবং হার্ডি তাদের যাত্রায় সাহায্য করে। যে সিনেমাটি ফ্ল্যাশব্যাকে বর্ণিত বলে মনে হচ্ছে, কারণ তাতে শাহরুখ খান একজন বয়স্ক চরিত্রে অভিনয় করেছেন। এরপর বিদেশে গিয়ে তাঁরা কোন বিপদের মুখে পড়বেন সেটাই ছবির মুখ্য বিষয়। ট্রেলারটি প্রকাশের কয়েক মিনিট পরে, উৎসাহী অনুরাগীরা তাদের উত্তেজনা ধরে রাখতে পারেনি। কারণ তারা এটি প্রকাশ করার জন্য মন্তব্য বিভাগে ঝাঁপিয়ে পড়েছিল। একজন ভক্ত লিখেছেন, "ব্যাক টু ব্যাক srk সুপারহিট সিনেমা," অন্য একজন অনুরাগী মন্তব্য করেছেন, "এসআরকে শুধু একজন অভিনেতা নন তিনি রেকর্ড ব্রেকার এই সিনেমার জন্য খুব উত্তেজিত।!" তৃতীয় একজন অনুরাগী মন্তব্য করেছেন, "বিশেষভাবে আপনার জন্য এসআরকে এটি নিশ্চিত ব্লকবাস্টার হিরানি স্যার কা কমেডি, নাটক, আবেগ এবং এসআরকে ম্যাজিক শট হতে চলেছে।" ডানকি যৌথভাবে রাজকুমার হিরানি এবং গৌরি খান দ্বারা ব্যাঙ্করোল করা হয়েছে Jio স্টুডিও, রেড চিলিস এন্টারটেইনমেন্ট এবং রাজকুমার হিরানি ফিল্মসের প্রযোজনার ব্যানারে মুক্তি পাবে।

Advertisement
Tags :
Advertisement