For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঘর থেকে তাড়িয়েছে ছেলে, বৃদ্ধ দম্পতির পাশে এবার দীপক প্রধান! গল্প বলবে 'প্রধান'

ছবির ক্লাইমেক্সে বলবে, একটি দুর্নীতিগ্রস্ত গ্রামে প্রধানের দাদাগিরির বিরুদ্ধে কীভাবে রুখে দাঁড়াবে দীপক প্রধান, সেটাই গল্পের মূল উপজীব্য। ট্রেলারের শুরুতেই দেখা গেল দীপক প্রধানের বিয়ের অনুষ্ঠান।
01:34 PM Dec 05, 2023 IST | Sushmitaa
ঘর থেকে তাড়িয়েছে ছেলে  বৃদ্ধ দম্পতির পাশে এবার দীপক প্রধান  গল্প বলবে  প্রধান
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত হল বহু প্রতীক্ষিত সিনেমা 'প্রধান'-এর ট্রেলার। টনিক, প্রজাপতির-পর টলিউড সুপারস্টার দেবের এই ছবি ঘিরে মারাত্মক উন্মাদনা ছিলই ভক্তদের মধ্যে। বিশেষ করে ছবিতে দেবের বিপরীতে অভিনয় করছেন ছোট পর্দার জনপ্রিয় নায়ক মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু। এই ছবির মাধ্যমেই তিনি রূপোলী পর্দায় ডেবিউ করলেন। ছোটপর্দার দর্শকদের কাছে সৌমিতৃষার পরিচয় আলাদা করে বোধহয় দিতে হবেন। যার অভিনয়ের দাপটে জি বাংলার পর্দায় একটানা ২ বছর রাজ করেছে মিঠাই ধারাবাহিকটি। তাই মিঠাই-এর বড় পর্দায় ডেবিউ করার বিষয়টি প্রকাশ পেতেই ভক্তদের মধ্যে উন্মাদনা চরমে ওঠে। প্রথম ছবি, তাও এবার সুপারস্টার দেবের বিপরীতে, তাই এটা নিয়ে একটি উত্তেজনা তো থাকবেই। ছোট পর্দার মতো বড় পর্দাতেও যে ছাপ ফেলবে মিঠাইরানীর অভিনয়, তা নিয়ে যথেষ্ট আশাবাদী ভক্তরা। গতকাল রাতে প্রকাশিত হয়েছে 'প্রধান'-এর ট্রেলার।

Advertisement

টনিক, প্রজাপতি-র সাফল্যের পর পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে জুটি বেঁধে ফের রুপোলি পর্দা কাঁপাতে এলেন দেব। ছবির অন্যতম আকর্ষণ ছোটপর্দার মিঠাইরানি। সোমবার বিকালে প্রকাশ্যে আসা ‘প্রধান’-এর ট্রেলারে খাঁকি উর্দিতে দেবকে দেখে আনন্দে লাফালাফি করতে শুরু করেছেন ভক্তরা। এই ছবিতে দীপক প্রধানের চরিত্রে অভিনয় করছেন দেব। তাঁর স্ত্রীর চরিত্রে রয়েছেন সৌমিতৃষা। এক অসহায় বৃদ্ধ দম্পতি (পরাণ বন্দ্যোপাধ্যায় ও মমতা শঙ্কর) এবং পুলিশ অফিসারের সম্পর্কের আবর্তে তৈরি হয়েছে এই ছবি। ছবির ক্লাইমেক্সে বলবে, একটি দুর্নীতিগ্রস্ত গ্রামে প্রধানের দাদাগিরির বিরুদ্ধে কীভাবে রুখে দাঁড়াবে দীপক প্রধান, সেটাই গল্পের মূল উপজীব্য। ট্রেলারের শুরুতেই দেখা গেল দীপক প্রধানের বিয়ের অনুষ্ঠান।

Advertisement

এরপর নতুন বউয়ের ভাত-কাপড়ের দায়িত্ব না দিয়ে সে বলে, ‘আজ থেকে আমরা ভালো বন্ধু হলাম’। এরপর স্বামী-স্ত্রীর কিছু আদুরে মুহূর্ত উঠে আসার পরের দেখা যায় ছেলের হাতে চরম অপমানিত হতে হয়ে ঘরছাড়া হন এক বৃদ্ধ মাস্টারমশাই ও তাঁর স্ত্রী। সেই অপমানের জ্বালা বুকে নিয়ে শুরু হল তাঁদের নতুন লড়াই। এরপর বৃদ্ধর কপালে জোটে ‘চোর মাস্টার’ অপবাদ। আর ধর্মপুর গ্রামের দায়িত্ব এখন ইন্সপেক্টর প্রধানের কাঁধে। তাঁকে টাকা দিয়ে কিনতে চায় গ্রামের অঞ্চল প্রধান জটিলেশ্বর মুখোপাধ্যায় (অনির্বাণ চক্রবর্তী)। কিন্তু সে বুঝিয়ে দেয়-ঘুষ খাওয়া অফিসারের মধ্যে তিনি পড়েন না। ওদিকে জুনিয়র সহকর্মীকে (সোহম চক্রবর্তী) বলে-'জীবনে টাকা দিয়ে সুখ পাওয়া যায় না বিবেক'। এরপর কীভাবে বৃদ্ধ মাস্টারমশাইয়ের ঢাল হয়ে দাঁড়াবে দেব, সেটা নিয়েও গল্প এগোবে। এই ছবিতে মুখ্য তিন চরিত্রে রয়েছেন দেব, অনির্বাণ চক্রবর্তী এবং পরাণ বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি দেখা মিলবে, সৌমিতৃষা, সোহম, মমতার কনীনিকা বন্দ্যোপাধ্যায়, জন ভট্টাচার্য, সাবিত্রী চট্টোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, বিশ্বনাস বসু, খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিকদের। ২২ শে ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। তবে এই মুহূর্তে দেবের সামনে আসছে কঠিন চ্যালেঞ্জ। কারণ ক্রিসমাসেই মুক্তি পাচ্ছে শাহরুখের ডাঙ্কি এবং প্রভাসের সালার। দুই বিগ বাজেট বলিউড ছবিকে টেক্কা দিয়ে কীভাবে ছবি বক্সঅফিসে রাজ করবে সেটাই দেখার! প্রসঙ্গত,দেবের ছবিতে ছোট পর্দার নায়িকাদের লিডিং চরিত্রে অভিনয় এই প্রথম নয়। এর আগে দেব-মিঠুনের প্রজাপতি ছবিতেও দেবের বিপরীত অভিনয় করেছিলেন শ্বেতা ভট্টাচার্য।

Advertisement
Tags :
Advertisement