For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সিজিও দফতরে হাজিরা দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

12:57 PM Jun 19, 2024 IST | Srijita Mallick
সিজিও দফতরে হাজিরা দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ রেশন দুর্নীতি মামলায় অবশেষে সিজিও কমপ্লেক্সে এসে হাজিরা দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এদিন দুপুর ১ টা নাগাদ  ইডির দফতরে তিনি  হাজিরা দেন। তবে সংবাদমাধ্যমের সামনে কোনও কথা বলেননি তিনি।  ইতিমধ্যেই অভিনেত্রীর হিসাবরক্ষক পৌঁছিয়ে গিয়েছে ইডির দফতরে। প্রাথমিক খবর অনুযায়ী, ব্যাঙ্কে লেনদেনের তথ্যর উপর ভর করেই জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে ইডি তলব করেছে। 

Advertisement

ইডির তরফে অভিনেত্রীকে ১৯ জুন হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল। ঋতুপর্ণা জানিয়েছিলেন, তিনি যাবেন এবং তদন্ত নিয়ে পূর্ণ সহযোগিতা করবেন। সেই মতো বুধবার সকালে অভিনেত্রী তাঁর আপ্ত সহায়ক ও নিজস্ব নিরাপত্তারক্ষীকে নিয়ে সিজিও কমপ্লেক্সে এসে হাজিরা দেন।  জানা গিয়েছে, এদিন অভিনেত্রীর বয়ান রেকর্ড করা হবে। শুধু তাই নয় ইডি আধিকারিকরা মনে করলে ঋতুপর্ণার হিসাব রক্ষককে জিজ্ঞাসাবাদ করতে পারেন।

Advertisement

উল্লেখ্য, রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া আরও এক অভিযুক্তের সঙ্গে ঋতুপর্ণার আর্থিক লেনদেনের তথ্য তদন্তকারীরা হাতে পেয়েছেন ইডি আধিকারিকরা। ওই অভিযুক্তের সঙ্গে প্রায় কোটির অঙ্কে আর্থিক লেনদেন হয়েছে বলে জানিয়েছেন ইডি আধিকারিক। সেই লেনদেন সম্পর্কে জানতেই ঋতুপর্ণাকে তলব করেছে ইডি। ED সূত্রে খবর, রেশন বণ্টন দুর্নীতি মামলার তদন্ত করতে গিয়েই কিছু আর্থিক লেনদেনের সূত্রেই সামনে আসে ঋতুপর্ণার নাম। সুতরাং অভিনেত্রীর সঙ্গে এই দুর্নীতির কী যোগ রয়েছে, কি নিয়ে অভিনেত্রীর সঙ্গে কোটি টাকার আর্থিক লেনদেন হয়েছিল, তা জানতেই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি। যদিও আনুষ্ঠানিকভাবে এই বিষয়ে সবিস্তারে কিছু জানায়নি ইডি। এই প্রসঙ্গে অভিনেত্রী একটি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন,’রেশন দুর্নীতি কী, সে সম্পর্কে আমার কোনও সম্যক ধারণা নেই। আচমকাই এই খবর পেলাম। ষড়যন্ত্র করা হচ্ছে।‘ বলা বাহুল্য, এর আগেও ২০১৯-এর জুলাইতে ঋতুপর্ণাকে রোজভ্যালিকাণ্ডে তদন্তকারী সংস্থা ইডি জিজ্ঞাসাবাদ করেছিল। ৫ বছর পর আবারও ইডির প্রশ্নের মুখোমুখি হতে চলেছেন অভিনেত্রী।

Advertisement
Tags :
Advertisement