OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বাঘে খেল হরিণ! ঘাটালে দেবের জয়ের পরেই ইঙ্গিতপূর্ণ পোস্ট রুক্মিণীর

এদিকে, দেবকে অনেক আগে থেকেই বিভিন্নভাবে বাক্যবাণে বিধেছেন হিরণ, কিন্তু প্রার্থী হওয়ার পর দেবকে বিভিন্নভাবে আক্রমনের জন্যে একেবারে তেতে ওঠেন হিরণ।
07:23 PM Jun 04, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: প্রত্যাশা অনুযায়ী ফল মিলল। চটি পায়ে প্রচার, হাড় ভাঙা পরিশ্রম, মানুষের ভালোবাসা-আশীর্বাদ বিফলে গেল না। ঘাটাল থেকে হ্যাটট্রিক দেবের (Dev)। ২০১৪ থেকে তিনি ঘাটালের তৃণমূলের প্রার্থী। ২০১৪, ২০১৯, সালেও বিপুল ভোটে জয়ী হয়েছিলেন। শুধু পর্দায় নয়, বাস্তবেও তিনি নায়ক। ঘাটালে গেরুয়া শিবিরের প্রার্থী হিরণকে হারিয়ে বিপুল ভোটে জয়ী হয়েছেন দেব। আর প্রেমিকের জয়ের খবর পেতেই ইঙ্গিতপূর্ণ পোস্ট অভিনেত্রী রুক্মিণী মৈত্রর (Rukmini Maitra)। একটি অ্যানিম্যাটেড ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করলেন নায়িকা। যেখানে দেখা গিয়েছে, একটি হরিণের উপর বাঘ ঝাঁপিয়ে পড়ছে।

তবে কী এই পোস্টের মাধ্যমেই হিরণকে চূড়ান্ত খোঁচা দিলেন অভিনেত্রী? এক্ষেত্রে হরিণ হল হিরণ আর বাঘ হল দেব। লোকসভা নির্বাচনের এবার শুরু থেকেই রাজ্য-রাজনীতির নজরে ছিল ঘাটালের দুই প্রার্থী। দুই প্রার্থী আবার কলিগও বটে। যদিও ঘাটালের মানুষজনের হৃদয়ে থাকেন সুপারস্টার দেব। সেখানেই বিজেপিপ্রার্থী হিসেবে হিরণ চট্টোপাধ্যায়ের (Hiran Chatterjee) নাম ঘোষণা করেছিল পদ্মশিবির। এদিকে, দেবকে অনেক আগে থেকেই বিভিন্নভাবে বাক্যবাণে বিধেছেন হিরণ, কিন্তু প্রার্থী হওয়ার পর দেবকে বিভিন্নভাবে আক্রমনের জন্যে একেবারে তেতে ওঠেন হিরণ। তবে রাজনীতির ময়দানে দেব যে, একেবারে পাকাপোক্ত তা বারবারেই বুঝিয়ে দিয়েছেন নায়ক। আসলে লড়াই নয়, তিনি যে ভালোবাসায় বিশ্বাসী সেটাও জানিয়েছেন বারবার।

হাসিমুখে সামলেছিলেন সমস্ত আক্রমণ। আর এটাই তাঁর জয়ের মুখ্য হাতিয়ার। আর কথিত প্রেমিকের এই জয়ে দারুণ উচ্ছ্বসিত রুক্মিণী। তাই কাউকে আক্রমণ না করে একটি ছবিতেই কিস্তিমাত করেছেন নায়িকা। নিজের জয় নিয়ে আত্মবিশ্বাসী দেব জানিয়েছেন, “গত ৩ বছর সিবিআই তাঁর পিছনে পড়েছিল। ব্ল্যাকমেলও করা হয়েছে তাঁকে। যাঁরা চোর, তাঁদের ধরুক। ঘাটাল কেন্দ্রের মানুষই সব জবাব দিয়ে দিয়েছে। এর ক্রেডিট দিদির, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। কর্মী-সমর্থকদের সবাইকে নিয়ে তাঁর জয়। দায়িত্ব আরও বাড়লো।" এরপর তাঁকে জেতানোর নেপথ্যে বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়েরও অবদান আছে সেটাও জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গুডবয়। উনি যেভাবে প্রচারের ময়দানে নোংরা রাজনীতি করেছেন, কুৎসা রটিয়েছেন, ঘাটাল লোকসভা কেন্দ্রের মানুষ সেটা ভালোভাবে নেয়নি। সেটাই ভোটের ফলাফলে বহিঃপ্রকাশ হল।

Tags :
DevRukmini
Next Article