For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সাগরদীঘিতে গড়ে উঠেছে তাপবিদ্যুৎ কেন্দ্র অথচ সাগরদীঘির বাসিন্দারাই লোডশেডিং- এ নাজেহাল

01:08 PM Jun 18, 2024 IST | Subrata Roy
সাগরদীঘিতে গড়ে উঠেছে তাপবিদ্যুৎ কেন্দ্র অথচ সাগরদীঘির বাসিন্দারাই লোডশেডিং  এ নাজেহাল
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মুর্শিদাবাদ: মুর্শিদাবাদ জেলার সাগরদীঘিতে গড়ে উঠেছে তাপবিদ্যুৎ কেন্দ্র।অথচ সাগরদীঘির বাসিন্দারাই বিদ্যুৎ পাচ্ছে না।বিদ্যুতের সমস্যায় ভুগছে সাগরদীঘি(Sagardighi) এলাকাবাসীরা।যখন বিদ্যুৎ থাকে তখন ভোল্টেজ থাকে না।তাই বিক্ষোভ দেখাতে গ্রামবাসীরা সাগরদীঘির কাবিলপুর এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়।তাদের অভিযোগ দিনের বেশিরভাগ সময় বিদ্যুৎ থাকে না । আর যেটুকু সময় বিদ্যুৎ থাকে সেই সময় ভোল্টেজ থাকে না।সামান্য ঝড় বৃষ্টি হলে তো বিদ্যুতের দেখা মেলে না।

Advertisement

বারংবার সাগরদীঘি বিদ্যুৎ দফতরের অ্যাসিস্টান্ট ইঞ্জিনিয়ারকে জানিয়েও সুরাহা মেলেনা।বিদ্যুতের সমস্যা হলে টোল ফ্রি নাম্বারে ডকেট করার পরেও দিনের পর দিন কোনো সদুত্তর পাওয়া যায় না। অথছ বাড়ীর দরজার কাছে তৈরী হচ্ছে বিদ্যুৎ।আর এই কারনে সাগরদীঘির কাবিলপুর এলাকায় বিক্ষোভ গ্রামবাসীদের।তারা এও জানায়, বিদ্যুতের সমস্যার সমাধান না হলে বৃহত্তর আন্দোলনে নামবে তারা। মঙ্গলবার দীর্ঘক্ষণ রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় ওই এলাকার মানুষজন।

Advertisement

অন্যদিকে,হাওড়ার জগৎবল্লভপুরে (Jagatballavpur)পথ দুর্ঘটনা।টোটোর(TOTO) সঙ্গে একটি সরকারি বাসের সংঘর্ষ।নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি টোটোকে ধাক্কা মারে।এই ঘটনায় বাস ও টোটোর কমপক্ষে কয়েকজন যাত্রী জখম হয়েছে। জগৎবল্লভপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।আহতদের পাঠানো হয়েছে হাসপাতালে।

Advertisement
Tags :
Advertisement