OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সাগরদীঘিতে গড়ে উঠেছে তাপবিদ্যুৎ কেন্দ্র অথচ সাগরদীঘির বাসিন্দারাই লোডশেডিং- এ নাজেহাল

01:08 PM Jun 18, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,মুর্শিদাবাদ: মুর্শিদাবাদ জেলার সাগরদীঘিতে গড়ে উঠেছে তাপবিদ্যুৎ কেন্দ্র।অথচ সাগরদীঘির বাসিন্দারাই বিদ্যুৎ পাচ্ছে না।বিদ্যুতের সমস্যায় ভুগছে সাগরদীঘি(Sagardighi) এলাকাবাসীরা।যখন বিদ্যুৎ থাকে তখন ভোল্টেজ থাকে না।তাই বিক্ষোভ দেখাতে গ্রামবাসীরা সাগরদীঘির কাবিলপুর এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়।তাদের অভিযোগ দিনের বেশিরভাগ সময় বিদ্যুৎ থাকে না । আর যেটুকু সময় বিদ্যুৎ থাকে সেই সময় ভোল্টেজ থাকে না।সামান্য ঝড় বৃষ্টি হলে তো বিদ্যুতের দেখা মেলে না।

বারংবার সাগরদীঘি বিদ্যুৎ দফতরের অ্যাসিস্টান্ট ইঞ্জিনিয়ারকে জানিয়েও সুরাহা মেলেনা।বিদ্যুতের সমস্যা হলে টোল ফ্রি নাম্বারে ডকেট করার পরেও দিনের পর দিন কোনো সদুত্তর পাওয়া যায় না। অথছ বাড়ীর দরজার কাছে তৈরী হচ্ছে বিদ্যুৎ।আর এই কারনে সাগরদীঘির কাবিলপুর এলাকায় বিক্ষোভ গ্রামবাসীদের।তারা এও জানায়, বিদ্যুতের সমস্যার সমাধান না হলে বৃহত্তর আন্দোলনে নামবে তারা। মঙ্গলবার দীর্ঘক্ষণ রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় ওই এলাকার মানুষজন।

অন্যদিকে,হাওড়ার জগৎবল্লভপুরে (Jagatballavpur)পথ দুর্ঘটনা।টোটোর(TOTO) সঙ্গে একটি সরকারি বাসের সংঘর্ষ।নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি টোটোকে ধাক্কা মারে।এই ঘটনায় বাস ও টোটোর কমপক্ষে কয়েকজন যাত্রী জখম হয়েছে। জগৎবল্লভপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।আহতদের পাঠানো হয়েছে হাসপাতালে।

Tags :
Sagardighi Electricity ProblemSagardighi Villagers Agitation
Next Article