For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঈদে ভক্তদের 'খুশ' করলেন সলমন, প্রকাশ্যে এল তাঁর পরবর্তী ছবির নাম

এরপর তিনি তাঁর পরবর্তী ছবি নিয়ে কিছুই জানাননি। অবশেষে পবিত্র ঈদেই সামনে আনলেন সলমন তাঁর পরবর্তী ছবির নাম। চলচ্চিত্র নির্মাতা এ আর মুরুগাদোসের নেতৃত্বে অভিনেতার পরবর্তী ছবির নাম 'সিকন্দার'।
12:37 PM Apr 11, 2024 IST | Sushmitaa
ঈদে ভক্তদের  খুশ  করলেন সলমন  প্রকাশ্যে এল তাঁর পরবর্তী ছবির নাম
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গোটা দেশে আজ পবিত্র ঈদ উৎসব। তবে বিশ্বের বিভিন্ন দেশে বিভিন্নভাবে ঈদ উৎসব পালিত হচ্ছে। দেশে ঈদ উৎসব দেখতে গেলে বলিউডের দিকেই প্রথম তাকাতে হয়। কারণ বলিউডের তিন খানই ইসলাম ধর্মাবলম্বী। তাই তাঁরা কীভাবে ঈদ উদযাপন করছেন, সেটা জানতেই কৌতুহল ভক্তদের। প্রতিবছর জন্মদিন আর ঈদে মন্নতের ছাদে ভক্তদের দেখা দেন বলিউড বাদশা শাহরুখ খান। এছাড়াও আমির খান তাঁর পরিবারের সঙ্গে দিনটা কাটান। সলমান খানও এদিনটা শুটিংয়ের সমস্ত ব্যস্ততা কাটিয়ে পরিবারের সঙ্গেই উৎসবে মাতেন। তারকা হয়েও ১ মাস রোজা পালন করেন তাঁরাও। সমস্ত নিয়ম মানেন। তবে এ বছর ভক্তদের জন্যে খারাপ খবর।

Advertisement

কেননা প্রতি বছর ঈদে সলমন খান তাঁর ছবি নিয়ে হাজির হন। কিন্তু এবার প্রেক্ষাগৃহে কোনও খানের ছবি নেই। 'বড়ে মিঞা ছোটে মিঞা' এবং ময়দান নিয়ে আসছেন অক্ষয় কুমার এবং অজয় দেবগন। তবে এই ঈদে মন খারাপ হলেও পরের ঈদে ভক্তদের খুশ করবেন সলমান খান। কারণ ঈদ উপলক্ষে বৃহস্পতিবার সলমন খান ঘোষনা করলেন তাঁর পরবর্তী ছবির নাম। সলমন খানকে শেষ দেখা গিয়েছিল 'টাইগার ৩'-এ। ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেতা। বক্সঅফিসেও ছবিটি সুপারহিট তকমা পেয়েছিল। এরপর তিনি তাঁর পরবর্তী ছবি নিয়ে কিছুই জানাননি। অবশেষে পবিত্র ঈদেই সামনে আনলেন সলমন তাঁর পরবর্তী ছবির নাম। চলচ্চিত্র নির্মাতা এ আর মুরুগাদোসের নেতৃত্বে অভিনেতার পরবর্তী ছবির নাম 'সিকন্দার'।

Advertisement

ছবিটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। ২০২৫ সালের ঈদে মুক্তি পাবে 'সিকান্দর'। সলমন খান ১১ এপ্রিল ইনস্টাগ্রামে ছবিটির শিরোনাম ঘোষণা করেছেন। এবং পোস্টারের ক্যাপশন সহ লিখেছেন, "দেখুন বড়ে মিঞা ছোটে মিঞা এবং ময়দান এই ঈদে আসছে, পরের ঈদে, সিকান্দারের সঙ্গে দেখা করবেন। সবাইকে ঈদ মোবারকের শুভেচ্ছা!" 'কিক', 'জুডওয়া', এবং 'মুজসে শাদি করোগি'-এর মতো ছবিতে ব্লকবাস্টার সহযোগিতার পর 'সিকান্দার' সালমান খান এবং সাজিদ নাদিয়াদওয়ালার পুনর্মিলনকে চিহ্নিত করবে। এদিকে, এআর মুরুগাদোস 'গজিনি' দিয়ে তার হিন্দি অভিষেক করেছিলেন, যা বক্স অফিসে ১০০ কোটি টাকা অতিক্রম করেছিল। তিনি অক্ষয় কুমারের চলচ্চিত্র 'হলিডে: অ্যা সোলজার ইজ নেভার অফ ডিউটি' পরিচালনা করেছিলেন।

Advertisement
Tags :
Advertisement