For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মোদি রাজ্যের মন্দির থেকে গ্রেফতার সলমানের বাড়িতে গুলি চালানো দুই চক্রী

10:07 AM Apr 16, 2024 IST | Mainak Das
মোদি রাজ্যের মন্দির থেকে গ্রেফতার সলমানের বাড়িতে গুলি চালানো দুই চক্রী
Advertisement

নিজস্ব প্রতিনিধি : সলমন খানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্য গুজরাতের ভুজে একটি মন্দির থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

Advertisement

মুম্বই পুলিশ সূত্রে খবর, সোমবার বিকেল নাগাদ গুজরাতের ভুজ এলাকা থেকে ভিকি সাহেব গুপ্তা ও সাগর শ্রীযোগেন্দ্র পালকে গ্রেফতার করা হয়েছে। এরা দুজনে ভুজের একটি মন্দিরে লুকিয়ে ছিল বলে জানা গিয়েছে। সোমবার এদেরকে গ্রেফতার করা হলেও বিষয়টি মঙ্গলবার প্রকাশ্যে আনা হয়। জানা গিয়েছে, ভিকি সাহেব ও সাগর শ্রীযোগেন্দ্র দুজনেরই বাড়ি বিহারে। এই দুই ব্যক্তি মোটরবাইরে করে এসে রবিবার ভোরে অভিনেতা সলমন খানের বাড়ির বাইরে দুই রাউন্ড গুলি চালিয়ে চলে যায়। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করা সম্ভব হয়েছে।

Advertisement

এখনও পর্যন্ত অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, ধৃত দুজন রায়গড় জেলা থেকে মোটরবাইকটি কিনেছিল। তারা পানভিল থেকে মুম্বইয়ে ওই মোটরবাইকে করে এসেছিল। জানা গিয়েছে, পানভিলে একটি বাড়ি ভাড়া করে থাকতেন ওই ২ অভিযুক্ত। যে মোটারবাইকে করে সলমনের বাড়িতে অভিযান চালানো হয়েছিল, সেটি সলমনের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে মাউন্ড মেরি চার্চের কাছে রাখা ছিল। তদন্তকারীরা জানতে পেরেছেন, মোটরবাইকের মালিক অতি সম্প্রতি ওই মোটরবাইকটিকে বিক্রি করেছিলেন।

তদন্তকারীদের মতে, ধৃত ওই ২ ব্যক্তিই লরেন্স বিষ্ণোই গোষ্ঠীর লোক। উল্লেখ্য, সলমন খানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনার পরই লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই গোটা ঘটনার দায় স্বীকার করেছেন ও অনলাইন পোস্টে বলিউড অভিনেতাকে সতর্ক করে দিয়েছেন।

Advertisement
Tags :
Advertisement