For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিমানবন্দরে নিরাপত্তার ঘেরাটোপে বন্দি সলমান, পাপারিৎজিদের দেখেই পালালেন

এদিন সালমানকে একটি সাদা ওভারকোটের সঙ্গে একটি সাদা শার্ট পরা দেখা গেছে। তিনি তার বুলেট প্রুফ SUV-এ আসন গ্রহণ করেছিলেন, তখন তাঁর গাড়িটি Y+ নিরাপত্তা দল এবং একদল পুলিশ অফিসার অনুসরণ করেছিল।
10:44 AM Jun 03, 2024 IST | Susmita
বিমানবন্দরে নিরাপত্তার ঘেরাটোপে বন্দি সলমান  পাপারিৎজিদের দেখেই পালালেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: একের পর এক ঝড় যাচ্ছে সুপারস্টার সলমান খানের জীবনের উপর দিয়ে। মৃত্যু হুমকি, এরপর তাঁর বাড়ির উপর হামলা, তারপর তাঁকে বিয়ে করার জন্যে তাঁর বাড়ির সামনে একজন রহস্যময়ীর আটক, তাঁকে মেরে ফেলার জন্যে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলবলের পাকিস্তান থেকে 'খতরনক' অস্ত্রের আমদানি সব মিলিয়ে একেবারে ঘেঁটে রয়েছেন সলমান খান। আর তাঁর নিরাপত্তার জন্যে একের পর এক কড়া পদক্ষেপ নিয়েই চলেছে মহারাষ্ট্র সরকার। গত এপ্রিলে তাঁর বাড়িতে এলোপাথাড়ি গুলি চালিয়ে হামলা চালায় লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং। যার অভিযোগে এখনও পর্যন্ত গ্রেফতার হয়েছেন ৬ জন। এরপর দিন কয়েক আগেই খবর আসে যে, কোনও ভয়ডর নেই, এখনও অভিনেতাকে মেরে ফেলার পরিকল্পনা আঁটছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং। পাকিস্তান থেকে ভয়ঙ্কর কয়েকটি অস্ত্রও কিনেছে বিষ্ণোই গ্যাং। যাতে পুলিশের হাতে বন্দি হয়েছে প্রায় ৪ জন। এই ঘটনার দিন কয়েক পরেই অভিনেতাকে রবিবার সন্ধ্যায় মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছে। তাকে ঘিরে রাখতে দেখা যায় তার নিরাপত্তা দলকে।

Advertisement

অনলাইনে প্রকাশিত ভিডিওতে সালমানকে পাপারাজ্জিদের থেকেও দূরত্ব বজায় রাখতে দেখা গিয়েছে। তিনি তাদের জন্য কোনও পোজ দেননি। এদিন সালমানকে একটি সাদা ওভারকোটের সঙ্গে একটি সাদা শার্ট পরা দেখা গেছে। তিনি তার বুলেট প্রুফ SUV-এ আসন গ্রহণ করেছিলেন, তখন তাঁর গাড়িটি Y+ নিরাপত্তা দল এবং একদল পুলিশ অফিসার অনুসরণ করেছিল। এদিকে রবিবার, জানা গিয়েছে যে, লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রার গ্যাংয়ের একজন অভিযুক্ত সদস্যকে সলমানের উপর হামলার পরিকল্পনা করার জন্য গ্রেফতার করা হয়েছে। একটি সংবাদ সংস্থা জানিয়েছে, “একটি অফিসিয়াল বিবৃতিতে, নভি মুম্বাই পুলিশ জানিয়েছে যে দীপক হাওয়াসিং গোগালিয়া @ জনি ওয়াল্মিকি (৩০) কে শনিবার হরিয়ানার ভিওয়ানি থেকে গ্রেফতার করা হয়েছে। যিনি গোগালিয়া অন্যান্য অভিযুক্তদের জন্য বাসস্থানের ব্যবস্থা করেছিলেন এবং সঙ্গে লজিস্টিক এবং যানবাহন সহায়তা প্রদান করেছিলেন। গোগালিয়া ভিডিও কলের মাধ্যমে অন্য অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করছিলেন।” ডিসিপি পানসারে সংবাদ মাধ্যমকে আরও জানান যে, পানভেল থানার সিনিয়র ইন্সপেক্টর নীতিন ঠাকরে গত বছরের সেপ্টেম্বর-অক্টোবরে সলমানের ক্ষতি করার ষড়যন্ত্র সম্পর্কে ইনপুট পেয়েছেন।

Advertisement

তবে, এত সব ঘটনার রেশ কাটতে না কাটতেই গতকাল এক রহস্যময়ীকে আটক করেছে মুম্বই পুলিশ। যাঁকে মহারাষ্ট্রের পানভেলে সলমনের ফার্মহাউসের আশপাশে ঘুরতে দেখা গিয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, বছর চব্বিশের ওই যুবতীর বাড়ি দিল্লি। সে নিজেকে, অভিনেতার ডাইহার্ট ফ্যান বলে দাবি করেছে। এমনকী সলমনকে সে বিয়েও করতে চায়। আর সেই বিয়ের প্রস্তাব দিতেই পানভেলের ফার্মহাউসের সামনে পৌঁছে গিয়েছিলেন পি যুবতী। কিন্তু সলমানকে ঘিরে যা শুরু হয়েছে, তাতে একেবারেই ঝুঁকি নেন নি তাঁর প্রতিবেশীরা। যুবতীকে সলমনের ফার্মহাউসে উঁকি মারতে দেখেই তাঁরা তৎক্ষণাৎ পুলিশে খবর দেন। এরপরেই ঘটনাস্থলে পৌঁছে ওই যুবতীকে পুলিশ আটক করে এবং কাউন্সেলিংয়ের জন্য একটি স্বেচ্ছাসেবী সংস্থার কাছে নিয়ে যায়। যদিও সে সময় ফার্মহাউসে ছিলেন না সলমন (Salman Khan) বলেই জানা গিয়েছে। তবে যুবতীর মানসিক পরিস্থিতি স্থিতিশীল কিনা, তা খোঁজ নিয়ে পুলিশ জানিয়েছে, হাসপাতালে তাঁর রীতিমতো মানসিক চিকিৎসা চলছিল। শুধুমাত্র সলমনকে বিয়ে করার স্বপ্ন নিয়ে দিল্লি থেকে একাই নবি মুম্বই পালিয়ে এসেছেন তিনি। তবে এই ঘটনার পরই তাঁর অভিভাবকদের খবর দেওয়া হয় এবং তাঁরা এসে মেয়েটিকে বাড়ি নিয়ে যায়।

Advertisement
Tags :
Advertisement