For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মে থেকেই শুরু 'সিকন্দর'-এর শুটিং, সলমনের সেটে মজুত থাকবে y+ নিরাপত্তা দল

আগামী মাস থেকেই নিজের আসন্ন ছবি 'সিকান্দর'-এর প্রথম শিডিউলের শুটিং শুরু করবেন নায়ক। সেখানেও সলমানের জন্যে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে।
11:38 AM Apr 22, 2024 IST | Sushmitaa
মে থেকেই শুরু  সিকন্দর  এর শুটিং  সলমনের সেটে মজুত থাকবে y  নিরাপত্তা দল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সলমান খানের বাড়িতে গুলিকাণ্ডের পর থেকেই সুপারস্টারের নিরাপত্তা আরও জোরদার করেছে মহারাষ্ট্র সরকার। বর্তমানে y++ ক্যাটাগরিতে রয়েছে সলমানের নিরাপত্তা। ১৪ এপ্রিল সলমনের বাড়িতে দুই দুষ্কৃতী বাইক করে এসে ৪-৫ রাউন্ড গুলি চালিয়ে পালায়। যদিও তাঁদের দুজনকেই গুজরাতের ভূজ মন্দির থেকে গ্রেফতার করা হয়। তবে এর পেছনে যে মূল মাথা কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, তা আর বলার অপেক্ষা রাখেনা। ইতিমধ্যেই লরেন্স এবং তাঁর ভাই আনমোল বিষ্ণোইকে ওয়ান্টেড আসামি বলে অভিযুক্ত করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

Advertisement

আনমোল বিষ্ণোই এখন মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন, তাই টার দিকে ক্ষেত্রে লুকআউট নোটিশ জারি হতে পারে। এদিকে কোনও ভয়ডর না করেই সলমান কাজে বেরোচ্ছেন। যদিও তাঁকে কঠোর নিরাপত্তা মুড়ে রয়েছে অলওয়েজ। কিছুদিন আগেই দুবাই থেকে ফিরলেন তিনি। দেশের অন্যতম গর্বের অভিনেতা তিনি। তাই তাঁকে সুরক্ষিত রাখতে কোনও কসরত ছাড়ছেন না মহারাষ্ট্র প্রশাসন। আগামী মাস থেকেই নিজের আসন্ন ছবি 'সিকান্দর'-এর প্রথম শিডিউলের শুটিং শুরু করবেন নায়ক। সেখানেও সলমানের জন্যে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement

একটি সূত্র বলেছে যে, সলমন সেটে আসার 10 দিন আগে নিরাপত্তা দল শ্যুট লোকেশন দখল করবে। সেটগুলি সুরক্ষিত করার পরিকল্পনা করবে। অনুষ্ঠানস্থলের নিরাপত্তা নিশ্চিত করার পরই শুটিং শুরু হবে। আর সলমানের শুটিং লোকেশনে সীমিত মানুষ উপস্থিত থাকতে পারবেন। নেতৃস্থানীয় ব্যক্তির শুটিংয়ের সঠিক তারিখ, অবস্থান প্রকাশ করা হবে না। সালমান এবং প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা সিদ্ধান্ত নিয়েছেন যে অভিনেতার ব্যক্তিগত সুরক্ষা বিবরণের বাইরে শুধুমাত্র ১০ জনের একটি কোর গ্রুপের কাছে এই তথ্য থাকবে। মুম্বাই ও হায়দরাবাদে সলমনের শুটিং হবে। তবে সলমান তাঁর বাড়িতে গুলি কাণ্ডের বিষয়ে এখনও কোও প্রতিক্রিয়া জানাননি।

Advertisement
Tags :
Advertisement