For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুখ্যমন্ত্রীর ক্ষোভ প্রকাশ করার পর সেক্টর ফাইভে বেআইনি হকার হটাতে তৎপর পুলিশ

07:44 PM Jun 24, 2024 IST | Subrata Roy
মুখ্যমন্ত্রীর ক্ষোভ প্রকাশ করার পর সেক্টর ফাইভে বেআইনি হকার হটাতে তৎপর পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, সল্টলেক:মুখ্যমন্ত্রী ক্ষোভ প্রকাশ করার পর সল্টলেকে সেক্টর ফাইভে ওয়েবেল এর সামনে সমস্ত ফুটপাত দখল করে থাকা দোকান ঘর হঠাতে রাস্তায় নামলো পুলিশ। সোমবার সন্ধ্যায় বিধান নগর কমিশনারেটের পুলিশ অফিসাররা গিয়ে সমস্ত দখল করে থাকা দোকান সেখান থেকে সরিয়ে নেওয়া নির্দেশ দেন রাতের মধ্যে। সোমবার নবান্নে(Nabanna) বৈঠকে ফুটপাত দখল করে অস্থায়ী দোকান বসানোকে কেন্দ্র করে ক্ষিপ্ত হয়ে ওঠেন মুখ্যমন্ত্রী। বৈঠকে তাকে বলতে শোনা যায় হাতিবাগানে কখনো তাকিয়ে দেখেছেন ,কি অবস্থা ওখানে? গড়িয়াহাটে হকার বসিয়েছেন।

Advertisement

ওয়েবেলের সামনে রাস্তা দিয়ে সম্প্রতি আসছিলাম। দেখলাম একের পর এক দোকান বসিয়ে দিয়েছেন। দেখতে কি ভালো লাগছে? মন্ত্রী সুজিত বসুর(Minister Sujit Bose) উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী বলেন রাজারহাটে সুজিত লোক বসার চেয়ে কম্পিটিশন করে। পুলিশকে উদ্দেশ্য করে মুখ্যমন্ত্রীর ভৎসনা সবাই চোখে ছুলি পড়ে আছেন ? কারোর চোখে কিছু পড়ছে না? অবৈধভাবে তলার পর তলা উঠছে। দু একজনকে অন্তত অ্যারেস্ট করুন। বেআইনি যদি হয় মুখ্যমন্ত্রীর(CM) স্পষ্ট নির্দেশ স্টার্ট ফ্রম মাই হাউস। বাইরে থেকে লোক এসে দখল নিয়ে ফুটপাতে দোকান করছে ত্রিপল লাগাচ্ছে। কেন এসব হচ্ছে?

Advertisement

ফুটপাত দখল করে হকাররা বসে সেখানে প্লাস্টিক টাঙিয়ে যে ধরনের ঘটনা ঘটাচ্ছে কাজের একদমই পছন্দ করছেন না তা এদিন স্পষ্ট বুঝিয়ে দেন মুখ্যমন্ত্রী। বৈঠকে মুখ্যমন্ত্রী প্রশ্ন পুলিশ প্রশাসনের কাছে হয়াই ?হোয়াই? হোয়াই? এই ঘটনার পরেই সোমবার সন্ধ্যা থেকে বেআইনি হকারদের হটাতে হঠাৎ তৎপর হতে দেখা যায় বিধাননগর পুলিশ কমিশনারেটকে। এর আগে বিধাননগরের পুলিশ কমিশনার গৌরব শর্মাকে অপসারিত করেছিলেন মুখ্যমন্ত্রী। তার জায়গায় বিধাননগর কমিশনারেট পুলিশ কমিশনারের দায়িত্ব দেন মুকেশ কুমারকে।

Advertisement
Tags :
Advertisement