For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সল্টলেকে সম্পত্তি বিবাদের জেরে ছোট ছেলের হাতে আক্রান্ত বৃদ্ধা মা, দাদা ও বৌদি, তদন্তে পুলিশ

06:00 PM Jun 18, 2024 IST | Subrata Roy
সল্টলেকে সম্পত্তি বিবাদের জেরে ছোট ছেলের হাতে আক্রান্ত বৃদ্ধা মা  দাদা ও বৌদি  তদন্তে পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি সল্টলেক: সম্পত্তিগত বিবাদের জের। অবিলম্বে বাড়ি বিক্রি করার চাপ, ছোট ছেলের হাতে আক্রান্ত বৃদ্ধা মা, দাদা ও বৌদি,অভিযোগ দায়ের উত্তর বিধাননগর থানায়। সল্টলেকের সি এফ ব্লকের(CF Block) বাসিন্দা বৃদ্ধা মিনতি মুখার্জি(৮৭) বড় ছেলে দেবাশীষ মুখার্জী বৌমা মিলন মুখার্জীকে নিয়ে ওই তিন তলা বাড়িতে থাকেন। মিনতি মুখার্জির দুই ছেলে এবং এক মেয়ে, ছোট ছেলে কর্মসূত্রে দুবাই(Dubai) ছিলেন। পরবর্তীতে তিনি ফিরে আসেন কলকাতায়। এরপর নিউ টাউননেই থাকতে শুরু করেন। দীর্ঘদিন ধরে ছোট ছেলে শুভাশিস মুখার্জি বাড়ি এসে বৃদ্ধা মায়ের ওপর মানসিক চাপ তৈরি করতেন প্রতিনিয়ত।

Advertisement

গত শনিবার ১৫ জুন সকাল এগারোটা নাগাদ নিউ টাউনের(New town) বাড়ি থেকে সল্টলেকের বাড়িতে আসেন ওই বাড়ির ছোট ছেলে।বাড়ির গেট বন্ধ থাকায় ব্যাগে করে নিয়ে আসা হাতুড়ি দিয়ে বাড়ির গেট ভাঙ্গে গেটের পাশেই থাকা বিদ্যুতের মিটার বক্স ভাঙতে শুরু করেন। আওয়াজ পেয়ে বৃদ্ধা মা ১০০ নম্বরে ফোন করেন ।আওয়াজ শুনে বড়ো ছেলে ও বৌমা নিচে নেমে এসে বাধা দেয়। পুলিশের খবর দেওয়া হয়েছে শুনে তড়িঘড়ি ছোট ছেলে শুভাশিস মুখার্জি বাড়ি থেকে বেরোনোর চেষ্টা করলে বড় ছেলে দেবাশীষ এবং বৌমা মিলনদেবী বাড়ির সদর গেট বন্ধ করতে গেলে বড় ছেলেকে হাতুড়ি দিয়ে মারেন ছোট ছেলে। এমনকি বৌদি গেট ধরে দাঁড়িয়ে থাকলে তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেওয়া হয় ।এমনটাই অভিযোগ, পরবর্তী সময়ে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করার পর উত্তর বিধাননগর থানায়(North Bidhannagar P.S.) অভিযোগ দায়ের করা হয় ।সেই অভিযোগের ভিত্তিতে এফআই আর দায়ের করে তদন্ত শুরু করে পুলিশ।

Advertisement

উল্লেখ্য, এর আগেও একাধিকবার বৃদ্ধা মায়ের ঘরে তালা লাগিয়ে দেওয়া, বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেওয়া ,টিভি ফ্রিজ ভেঙে দিয়ে একাধিক ভাবে চাপ সৃষ্টি করা হয় বাড়ি বিক্রি জন্য।এমনকি ছোট ছেলের অত্যাচার থেকে মুক্তি পেতে একাধিকবার থানার দ্বারস্থ হন মিনতি মুখার্জী(৮৭)। কিন্তু কোন ধরনের আইনি সহায়তা পাননি বলে অভিযোগ করেন। যদিও পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে বিষয়টি যেহেতু সম্পত্তিগত তাই পুলিশ তদন্ত সহকারে গোটা রিপোর্ট আদালতে(Court) পেশ করবে। খুব শীঘ্রই ওই বাড়ির ছোট ছেলেকে গ্রেপ্তার করা হবে বলে পুলিশ দাবি করেছে।

Advertisement
Tags :
Advertisement