For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সন্দেশখালির ছোট কলা গাছি নদী থেকে তৃণমূল কর্মীর মৃতদেহ উদ্ধার

02:06 PM Jul 01, 2024 IST | Subrata Roy
সন্দেশখালির ছোট কলা গাছি নদী থেকে তৃণমূল কর্মীর মৃতদেহ উদ্ধার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বসিরহাট ও ভাটপাড়া: উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার সন্দেশখালি থানার ছোট কলা গাছি নদী থেকে তৃণমূল কর্মীর মৃতদেহ উদ্ধার। বছর ৩২ - এর হাফিজুল মোল্লা(Hafizul Molla) রবিবার সন্ধ্যের পর থেকে নিখোঁজ হয়ে যায়। এলাকার এক যুবক পিন্টু মন্ডল তার সঙ্গে ঘোরাঘুরি করতে দেখে এলাকার বাসিন্দারা। তারপর তাঁর খোঁজ পাওয়া যায় না ।সোমবার সকালবেলা সন্দেশখালি থানার পুলিশ ছোট কলাগাছি নদী থেকে হাফিজুল মোল্লার মৃতদেহ উদ্ধার করে ।এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। হাফিজুলের বাড়ি বেলমজুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের রামপুর বাগদী পাড়ার(Bagdipara) কাছে।

Advertisement

পরিবারের অভিযোগ তাকে পরিকল্পনা করে খুন করে নদীতে ফেলে দিয়েছে ।পুলিশ তদন্ত শুরু করেছে। ইতিমধ্যে পিন্টু মন্ডলের বিরুদ্ধে অভিযোগ মৃতের পরিবারের পরিকল্পনা করে তাকে খুন করা হয়েছে ।এই ঘটনায় নতুন করে উত্তেজনা তৈরি হয়েছে সন্দেশখালি(Sandeshkhali) বেনমজুর গ্রাম পঞ্চায়েতের বাগদী পাড়ায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। অন্যদিকে, উত্তর ২৪ পরগনা জেলার ভাটপাড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের শান্তিপল্লী(Shantipally) এলাকায় একটি সামাজিক অনুষ্ঠানে খাদ্যে বিষক্রিয়া জেরে হাসপাতালে ভর্তি হলেন ১২ জন।

Advertisement

এছাড়াও জানা গিয়েছে,বিভিন্ন এলাকার হাসপাতালে ছড়িয়ে ছিটিয়ে ভর্তি রয়েছে আরো বেশ কয়েকজন। গোলঘর এলাকার একটি সামাজিক অনুষ্ঠানে আমন্ত্রিতদের মধ্যে অনেকেই খাবারে বিষক্রিয়ার ফলে ভাটপাড়া স্টেট জেন হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানান ভাটপাড়া পুরসভার ভাইস চেয়ারম্যান দেবজ্যোতি ঘোষ। পুরসভার স্বাস্থ্য দপ্তরের পারিষদ নুরে জামাল গোটা বিষয়টি নিয়ে খোঁজখবর নেন। তবে আপাতত প্রত্যেকের অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

Advertisement
Tags :
Advertisement