OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কেদারনাথ ছবিতে সুশান্তের স্মৃতিচারণা করে কেঁদেই ফেললেন সারা

03:12 PM Jun 22, 2024 IST | Reshmi Khatun
courtesy google

নিজস্ব প্রতিনিধি : সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সুশান্তের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন সারা আলি খান। এবং তাঁদের একসঙ্গে কাটানো মুহূর্ত স্মৃতিচারণা করলেন অভিনেত্রী।সারা জানিয়েছেন, সুশান্তের সঙ্গে মনে রাখার মতো একাধিক মুহূর্তে রয়েছে তাঁর স্মৃতিতে।

‘কেদারনাথ’ ছবির পরিচালক ছিলেন অভিষেক কপূর। যদিও তাঁর সঙ্গে সুশান্ত আগেও কাজ করেছেন। কিন্তু সারার এটা ছিল প্রথম কাজ। তাড়াহুড়োয় তিনি বুঝতে পারছিলেন না, কী বলছেন পরিচালক। এটা সারার জন্য খুব জটিল ছিল। তখন সুশান্তের কাছে যান সারা। প্রয়াত অভিনেতাই দৃশ্যটি খুব সুন্দরভাবে বুঝিয়ে দিয়েছিলেন তাঁকে।

হিন্দি ভাষায় সাবলীল হওয়ার জন্য সুশান্তকে কৃতিত্ব দেন অভিনেত্রী। সারা জানিয়েছেন, জীবনের প্রথম ছবির সময় সুশান্তের থেকে বহু পরামর্শ পেয়েছিলেন। তাঁর কথায়, ‘কেদারনাথ’ ছবির জন্য যে ভালবাসা তিনি পেয়েছেন তা কেবল সুশান্তের জন্য। ৪ বছর পরেও সুশান্তের স্মৃতিচরণা করে আবেগপ্রবণ হয়ে পড়েছেন অভিনেত্রী।

বেশ কিছু দিন আগে সুশান্তের মৃত্যুবার্ষিকী ছিল। সে দিনও একটি ছবি সমাজমাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিটিতে দেখা গেছিল , কেদারনাথ পাহাড়ের এক ছোট মন্দিরে প্রার্থনা করছেন সুশান্ত। পাশে বসে রয়েছেন সারা। এই ছবি সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিজের আবেগ প্রকাশ করেছিলেন অভিনেত্রী।

উল্লেখ্য, সারা আলি খানকে শেষ দেখা গিয়েছিল ‘অ্যাই ওয়াতান মেরে ওয়াতানে’ যেখানে তিনি উষা মেহতার ভূমিকায় অভিনয় করেছিলেন। ভারতের স্বাধীনতা সংগ্রামে তাঁর ভুমিকা অসাধারণভাবে ফুটিয়ে তুলেছিলেন তিনি।বর্তমানে তিনি আদিত্য রায় কাপুরের সঙ্গে  ‘মেট্রো ইন ডিনো’ ('Metro In Dino') তে অভিনয় করছেন। খুব শীর্ঘ্রই এই ছবিটি রিলিজ হতে চলেছে।অনুরাগ বসু পরিচালিত এই  সিনেমাটিতে সারা আলি খান ছাড়াও পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, ফাতিমা সানা শেখ, অনুপম খের, নীনা গুপ্তা, এবং কঙ্কনা সেন শর্মা প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এই ছবিটি ২৯ ই নভেম্বর, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Tags :
Anurag Basu directorial 'Metro In Dino'Kedarnath moviesara ali khanSara ali khan and Sushant sing rajputSara Ali Khan’s new moviesushant singh rajput
Next Article