For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নির্বাচনকে ডিস্টার্ব করার চক্রান্ত করছে বিজেপি, কিন্তু অসফল হবে: শশী পাঁজা

04:12 PM Mar 22, 2024 IST | Subrata Roy
নির্বাচনকে ডিস্টার্ব করার চক্রান্ত করছে বিজেপি  কিন্তু অসফল হবে  শশী পাঁজা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০০ ঘণ্টা পার। এখনো অভিষেকের চ্যালেঞ্জ গ্রহণ করেনি বিজেপি। বাংলা টাকা পায়নি। তারা চুপ। শুক্রবার তৃণমূল ভবনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই মন্তব্য করেন মন্ত্রী শশী পাঁজা।বিজেপি বাংলার জন্য ক্যান্ডিডেট খুঁজে পাচ্ছে না মন্তব্য শশী পাঁজার(Sashi Panja)।কেজরিওয়ালকে গ্রেফতার প্রসঙ্গে শশী পাঁজা বলেন,তীব্র নিন্দা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচিত মুখ্য মন্ত্রীকে গ্রেফতার। ভোটের সময় কালের মধ্যে কি ভাবে ইডি গ্রেফতার করে ? যখন ECI এর হাতে সব।বিরোধীদের টার্গেট করছে বিজেপি। হেমন্ত সোরেন তারপর কেজরিওয়াল। ইলেকশন কমিশন ফ্রী আর ফেয়ার ইলেকশন করতে পারবেন ? প্রশ্ন তুললেন শশী পাঁজা।বাংলা ডিজি(DG) আর আধিকারিকদের পাল্টানো হয়েছে। সেন্ট্রাল গভর্নমেন্ট এর আধিকারিকদের পাল্টানো হচ্ছে না কেনো?অবাধ নির্বাচন হবে টো ??

Advertisement

বিজেপি ছাড়া অন্য রাজ্য গুলোতে আধিকারিক দের বদলনো হয়েছে। মন্তব্য,শশী পাঁজার।CAA এর বিরুদ্ধে Mamata Banerjee প্রথম থেকে লড়াই করছেন। ৪০ লক্ষ নাগরিক ভয় আছেন সারা দেশে। আতঙ্কে আর ভয় আত্মহত্যা করছেন নাগরিকরা, বলেন,শশী পাঁজা। তিনি আলো বলেন,শান্তনু ঠাকুর কেনো অ্যাপ্লাই করছেন না ? মানসিক চাপ তৈরি হয়েছে। তাই আত্মহত্যা করছেন মানুষ। চন্দ্রনাথ সিনহার/ স্বরূপের বাড়িতে ইডি আয়কর দফতরের তল্লাশি।রাজনৈতিক প্রতিহিংসা। নির্বাচনকে ডিস্টার্ব করার চক্রান্ত। অসফল হবে। দাবি শশী পাঁজার। বিজেপি ইডি আর সিবিআই কে নিয়ে থাকুক। বিজেপি ভয় পেয়েছে। এন ডি এ সাথে নেই। বিজেপি করলেই সব মাফ। ৯৬ শতাংশ অবিজেপি রাজ্যে পৌঁছাচ্ছে কেন্দ্রীয় সংস্থা, অভিযোগ শশী পাঁজার।ইন্ডিয়া অ্যালায়েন্স এ TMC ছিলো ,আর আছে। কংগ্রেসের সঙ্গে সম্পর্ক ভালো। কিন্তু বাংলায় অধীর রঞ্জন কংগ্রেস চলে।

Advertisement

উনি মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন, শুক্রবারও করেছেন। শশী পাঁজা বলেন, শুক্রবার আমাদের টীম ইন্ডিয়া জোটের প্রতিনিধি হয়ে যাচ্ছে। ইউসুফ পাঠান আপনার ওখানে উইকেট ফেলবে। অধীর চৌধুরীরা ক্ষতিকারক ইন্ডিয়া জোটের জন্য। সুকান্ত মজুমদার / মাফ্লারের পরে হাওয়াই চটি উক্তি প্রসঙ্গে শশী পাঁজা বলেন,ওদের কথায় পরিষ্কার ওদের বক্তব্যে চলছে কেন্দ্রীয় এজেন্সি গুলো। ইডি আর সিবিআই বিজেপির চাকর বাকর হিসেবে কাজ করছে। ওরাই ঠিক করে দিচ্ছেন কে কার পরে। ফলে পরিষ্কার।নারী বিরোধী দল। অপমান করে। হিংসার কথা আরো বলুন আমরা সুকান্ত মজুমদারের অপসারণ চাইবো প্রার্থী পদ থেকে।

শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) প্রশ্নের উত্তরে শশী পাঁজা বলেন,চিফ সেক্রেটারি কবে অবসর নেবেন প্রশাসন নিয়ম মেনে সিদ্ধান্ত নেবে।ভয়ানক ভারত বর্ষ তৈরি করেছে বিজেপি। ইন্ডিয়া জোট দেশের মানুষকে তাই বোঝাবে। পাওয়ারের ভুল ব্যাবহার করছেন। দেশের কোনো উপকার হয় নি।যত গুলো সিট জেতার কথা বলছেন ততো গুলো প্রার্থীদের দিতে পারেনি বিজেপি।সন্দেশ খালিকে জিইয়ে রাখার টার্গেট বিজেপির।মনিপুরে কেউ যাবে না। মহিলারা বিজেপিতে থেকে অত্যাচারিত হয়েছে যাবে না। অন্যায় প্রশয় দেবে না TMC।কোর্ট চিটি পাঠিয়েছে শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে এই প্রসঙ্গে,শশী পাঁজা বলেন,চিফ সেক্রেটারি উত্তর দেবেন নিশ্চই ।মহুয়া মৈত্রকে এফ আই আর সিবিআই এর। এই প্রসঙ্গে,শশী পাঁজা বলেন,গণতন্ত্রকে শেষ করার চেষ্টা। বোঝা যাচ্ছে কৃষ্ণ নগরে হেরে গেছে বিজেপি। বিজেপি চাইছে না মহুয়া পার্লামেন্ট যান। শুক্রবার আগাগোড়া এভাবে শশী পাঁজা কেন্দ্রের বিজেপি সরকার বিভিন্ন পদক্ষেপ নিয়ে সরব হন।

Advertisement
Tags :
Advertisement