OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নির্বাচনে রচনা জিতুক, প্রার্থনা ‘দিদি নম্বর ১’ জয়ী চপ বিক্রেতা উমার

05:50 PM Mar 15, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ‘দিদি নম্বর ১’ জনপ্রিয় মুখ রচনা বন্দ্যোপাধ্যায়। জীবন সংগ্রামের নানা ওঠা-পড়ার গল্প তিনি শুনে এসেছেন ‘দিদি নম্বর ১’ মঞ্চে। তারপর থেকেই এলাকার মানুষের কাছে অনেকেই  পরিচিতি পেয়েছেন। আর তাদের মধ্যে একজন হলেন উমা দেবী। তিনি দিদির মঞ্চে দাঁড়িয়ে  চপের দোকানের কথা বলেছিলেন। তারপর থেকেই  এলাকায় বেশ জনপ্রিয়তা পান উমা। বর্তমানে দিদি নম্বর ওয়ান চপের দোকান নামেই তিনি এলাকায় পরিচিতি লাভ করে।

উমাদেবী জানান, ‘দিদি নম্বর ১’ যাওয়ার পর থেকে চপের দোকানে বেড়েছে বিক্রি। নিজের সাফল্যের কিছুটা কৃতিত্ব তিনি দেন রচনা বন্দ্যোপাধ্যায়কেও। দোকানে গেলেই দেখা যাবে রচনা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে উমার ‘দিদি নম্বর ১’ হওয়ার  ছবি। শ্রীরামপুরের মাহেশ জগন্নাথ মন্দিরের প্রবেশের রাস্তাতেই রয়েছে উমাদির চপের দোকান।  জগন্নাথ দেবের মন্দিরের বাইরে তার চপের দোকানে খেতে এসেছিলেন রচনা বন্দ্যোপাধ্যায় নিজেও। শুধু রচনা নয় খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও খেয়ে গিয়েছেন উমার  তৈরি চপ।

উল্লেখ্য, এবার আসন্ন লোকসভা  নির্বাচনে প্রার্থী হয়েছেন রচনা। তাই তিনি যাতে হুগলী থেকে জয়ী হতে পারেন তাঁর জন্য জগন্নাথ মন্দিরে প্রতিদিন পুজো দেন উমা এবং তাঁর স্বামী। তারা চান হুগলী থেকে ‘দিদি নম্বর ১’  হোক রচনা। শুধু তাই নয় উমা চায়  লোকসভা  নির্বাচনে দুই দিদির জয়ী হোক।  

Tags :
Didi no 1rachana banerjeeserampore
Next Article