For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাওড়ার শালিমার স্টেশনে দূরপাল্লার দাঁড়িয়ে থাকা ট্রেনের চাকায় আটকানো হল চেন ও তালা

06:21 PM May 26, 2024 IST | Subrata Roy
হাওড়ার শালিমার স্টেশনে দূরপাল্লার দাঁড়িয়ে থাকা ট্রেনের চাকায় আটকানো হল চেন ও তালা
Advertisement

নিজস্ব প্রতিনিধি শালিমার ও নিউ বারাকপুর: ঘূর্ণিঝড় রিমলের প্রভাব হাওড়া শালিমার স্টেশনে। দূরপাল্লার ট্রেন লাইনে লোহার জক এবং চেইন তালা দিয়ে বাধা হল দূরপাল্লার ট্রেনগুলি। আয়লা এবং আমফানে ঝড়ে ক্ষতি হয়েছিল ট্রেনের কামরার। সেই অভিজ্ঞতা থেকেই শালিমার স্টেশনে(Shalimar Station) দাঁড়িয়ে থাকা ট্রেনগুলিকে চেন তালা দিয়ে বাধা হল। যাতে ঝড়ের দাপটে বা হওয়ার ধাক্কায় ট্রেনগুলো না গড়িয়ে যায় এবং বড়সড়ো দুর্ঘটনার মুখে না পড়ে। সতর্কতার কারনে ট্রেন ট্রাকের সঙ্গে চেন তালা দিয়ে আটকে দেওয়া হল রবিবার দুপুরে। অন্যদিকে, রিমল ঘূর্ণিঝড়ের সতর্কতায় প্রচার অভিযান শুরু করে নিউ বারাকপুর থানার পুলিশ ।

Advertisement

আবহাওয়া দফতরের(Weather Department) সতর্কবার্তা অনুযায়ী রিমল ঘূর্ণিঝড় পশ্চিমবঙ্গের দক্ষিণভাগে রবিবার গভীর রাতে আছড়ে পড়বে। সতর্কতা মূলক পদক্ষেপ গ্রহণে প্রচার অভিযান শুরু করল নিউ বারাকপুর থানার পুলিশ।শহরে গুরুত্বপূর্ণ রাস্তার মোড়ে মাইকিং করে ঘূর্ণিঝড় ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় সচেতনতা সতর্কতা অবলম্বন করার জন্য নাগরিকদের আবেদন জানানো হয়।

Advertisement

নিউ বারাকপুর থানার(New Barrackpore P.S.) পুলিশ জানায় ঝড়ের সময় বাড়ির মধ্যে থাকুন। বিশেষ করে মজবুত ও পাকা বাড়িতে আশ্রয় নিন। ঝড়ের সময় কোনো বৈদ্যুতিক তার রাস্তায় পড়ে থাকলে তাতে হাত দেবেন না। বৃষ্টির জমা জলে কোনো বৈদ্যুতিক তার পড়ে থাকলে সেই রাস্তা এড়িয়ে চলুন। বড়ো গাছের নীচে থাকবেন না। মাইকিং করে সতর্কতা মূলক প্রচারভিযান করল নিউ বারাকপুর থানার পুলিশ ।

Advertisement
Tags :
Advertisement