For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শান্তিপুরে রাসযাত্রায় মুখ্যমন্ত্রী ও অভিষেকের মঙ্গল কামনায় যজ্ঞ-প্রার্থনা

05:16 PM Nov 27, 2023 IST | Subrata Roy
শান্তিপুরে রাসযাত্রায় মুখ্যমন্ত্রী ও অভিষেকের মঙ্গল কামনায় যজ্ঞ প্রার্থনা
Advertisement

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: জগৎবিখ্যাত রাস উপলক্ষে আজ প্রথম দিনে সমগ্র শান্তিপুরবাসী, রাসযাত্রায় আগত সমস্ত দর্শনার্থী, এবং সর্বোপরি সমগ্র রাজ্যবাসীর মঙ্গল কামনার জন্য বিজয় কৃষ্ণ গোস্বামীর বাড়িতে ওই বাড়ীর বর্তমান প্রজন্ম তথা শান্তিপুরের বিধায়ক(MLA) ব্রজ কিশোর গোস্বামী সোমবার সকালে আয়োজন করেন এক মঙ্গলময় যজ্ঞর। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Avisekh Bandopadhay) শারীরিক সুস্থতা কামনা করে প্রার্থনা করা হয় ভগবান শ্যামসুন্দরের কাছে।

Advertisement

এ প্রসঙ্গে বিধায়ক জানান, তিনি প্রতিবছরই এই দিনে যজ্ঞ করে থাকেন রাসযাত্রা সহ সকলের সার্বিক মঙ্গল কামনা করেন। বাংলার সকল অধিবাসী যার সুযোগ্য পরিচালনায় ভালো আছেন সেই মুখ্যমন্ত্রী এবং তৃণমূলের সকল কর্মী সমর্থকদের এক ছত্রছায়ায় বিভিন্ন আন্দোলন সংগঠনকারী সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সুস্থতা এবং মঙ্গল কামনায় এবার তিনি প্রার্থনা করেন।

Advertisement

বিধায়ক পিতা তথা শান্তিপুর পৌরসভার(Shantipur Municipality) ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রশান্ত গোস্বামী জানান, গতবছর এসেছিলেন মুখ্যমন্ত্রী সহ সকল পুলিশ প্রশাসন উচ্চপদস্থ কর্মকর্তা বিধায়ক মন্ত্রী অনেকেই। এবারে শান্তিপুরের বিভিন্ন বারোয়ারির পুজো উদ্বোধনের আমন্ত্রণ প্রাক্তন মন্ত্রী মদন মিত্র, বর্তমান মন্ত্রি স্বপন দেবনাথ, কৃষ্ণনগরের সাংসদ(MP) মহুয়া মৈত্র, জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি কল্লোল খাঁ, বর্তমান তামান্না মীর সুলতানা , সহ অনেকেই এসেছিলেন ।

তারা প্রত্যেকেই বিজয়কৃষ্ণ গোস্বামীর বাড়িতে এসে শ্যামসুন্দর দর্শন করে যান। সোমবার বিজয় কৃষ্ণ গোস্বামীর বাড়ির পূজা উদ্বোধনে আসছেন বিধানসভার স্পিকার(Speaker) বিমান বন্দ্যোপাধ্যায়, সহ বেশ কয়েকজন বিধায়ক।আজ বিধায়কের বাড়িতে অন্যান্য বছরের মতই সুদূর অসম, মেঘালয়, বাঁকুড়া, কলকাতা সহ রাজ্য এবং রাজ্যের বাইরে বিভিন্ন এলাকা থেকে রাস উপলক্ষে আগত ভক্তবৃন্দরা এই যজ্ঞে সামিল হন।

Advertisement
Tags :
Advertisement