For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাসপাতাল থেকে ছাড়া পেলেন শত্রুঘ্ন সিনহা, কী হয়েছিল তাঁর?

তবে এখনও সারা রাত পার্টি করার শক্তি রাখি। আমার গতি কমানো দরকার। হাসপাতালে আমার একটি ছোট অস্ত্রোপচার হয়েছে। সার্জারি কো… খামোশ! আমার অস্ত্রোপচার হয়েছে।
03:05 PM Jul 03, 2024 IST | Susmita
হাসপাতাল থেকে ছাড়া পেলেন শত্রুঘ্ন সিনহা  কী হয়েছিল তাঁর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গত ২৩ জুন অভিনেতা জাহির ইকবালকে বিয়ে করেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। মেয়ের বিয়ের কয়েকদিন পরেই হাসপাতালে ভর্তি হয়েছেন তারকা রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা। ভোটের প্রচারের কাজ এবং মেয়ের বিয়ের জন্যে ব্যস্ত থাকায় হাসপাতালে ভর্তি হতে দেরি হলো কয়েকদিন। জানা গিয়েছে, মাস কয়েক আগেই সোফা থেকে পড়ে তাঁর পাঁজরে আঘাত লেগেছে। তাই অভিনেতার ছোট অস্ত্রোপচার করতে হয়েছে। তবে এখন তিনি স্থিতিশীল অবস্থায় আছেন অভিনেতা। বুধবার (৩ জুলাই) হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন শত্রুঘ্ন সিনহা। কিন্তু অভিনেতার আদৌ কি হয়েছিল তা কেউ জানায়নি। খবরের পাতায় একগুচ্ছ শিরোনামে লেখা ছিল ডাইনিং রুমে পড়ে যাওয়ার কারণে আহত হয়েছেন শত্রুঘ্ন সিনহা। অবশেষে সব গুজব উড়িয়ে দিয়ে শত্রুঘ্ন তার সিগনেচার স্টাইলে বললেন, "সার্জারি কো খামোশ।"

Advertisement

একটি সাক্ষাৎকারে, শত্রুঘ্ন সিনহা বলেছেন, “শুধু আমার বার্ষিক রুটিন ফুল-বডি চেক-আপ। আমি ৬০ বছরের বেশি বয়সীদের জন্য এটি সুপারিশ করছি। আমি তিন মাস ধরে আমার নির্বাচনী প্রচারণার জন্য বিরতিহীনভাবে ভ্রমণ করছি। তারপর ঠিক আমার মেয়ের বিয়ে হয়ে গেল। আমি আর গরম রক্তের শক্তি চালিত যুবক নই যে দিনে এত শিফট করতে পারব। তবে এখনও সারা রাত পার্টি করার শক্তি রাখি। আমার গতি কমানো দরকার। হাসপাতালে আমার একটি ছোট অস্ত্রোপচার হয়েছে। সার্জারি কো… খামোশ! আমার অস্ত্রোপচার হয়েছে। তবে আমার কেন অস্ত্রোপচার হল, আমি জানি না?" এর আগে, অভিনেতা হাসপাতালের কক্ষ থেকে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি২০ বিশ্বকাপ ফাইনাল উপভোগ করার একটি ছবি শেয়ার করেছিলেন।

Advertisement

এর আগে, শত্রুঘ্নের ছেলে লভ সিনহা এক্স-এ একটি পোস্টে জানিয়েছিলেন, "আমার বাবার স্বাস্থ্যের বিষয়ে, আমি স্পষ্ট করতে চাই, আমরা তাঁর বার্ষিক চেকআপের জন্য হাসপাতালে নিয়ে গিয়েছিলাম, এবং তার প্রবল জ্বর ছিল।" এদিকে অস্ত্রোপচারের জন্যে অভিনেতা এখনও সাংসদ হিসেবে শপথ নিতে পারেননি। তৃণমূল কংগ্রেস সাংসদ শত্রুঘ্ন ২০২৪ সালের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের আসানসোল কেন্দ্র থেকে জয়ী হয়েছেন এবং আসানসোলের জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। অভিনেতা বিজেপি প্রার্থী সুরেন্দ্রজিৎ সিং আহলুওয়ালিয়ার বিরুদ্ধে ৫৯,৫৬৪ ভোটের ব্যবধানে জিতেছেন। এদিকে, সাত বছর ডেটিং করার পর ২৩ জুন মুম্বাইয়ে গাঁটছড়া বাঁধেন সোনাক্ষী ও জহির। বলিউড সুপারস্টার সলমান খানের দেওয়া একটি পার্টিতে এই দম্পতির প্রথম দেখা হয়। এটি ছিল কনের মুম্বাইয়ের বাসায় অনুষ্ঠিত একটি অন্তরঙ্গ অনুষ্ঠান। মজার ব্যাপার হল, সোনাক্ষী এবং জহির দুজনেই সলমানের সাথে তাদের ক্যারিয়ার শুরু করেছিলেন।

Advertisement
Tags :
Advertisement