For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সোনাক্ষী-জাহিরের বিয়েতে উপস্থিত থাকবেন না শত্রুঘ্ন সিনহা

যেমন শত্রুজি তোমাকে বলেছিল, আজ কাল সে বাচ্চে জানাতে হয়, অনুমতি নেহি লেতে।
07:37 PM Jun 17, 2024 IST | Susmita
সোনাক্ষী জাহিরের বিয়েতে উপস্থিত থাকবেন না শত্রুঘ্ন সিনহা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডে একের পর এক সানাইয়ের সুর। আগামী ২৩ জুন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং তাঁর দীর্ঘদিনের প্রেমিক জাহির ইকবাল। সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল প্রায় ৭ বছর ধরে ডেটিং করছেন। যদিও বিয়ের বিষয়টি এখনও আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি অভিনেত্রী বা তাঁর পরিবার কেউই। শোনা যাচ্ছে, অভিনেত্রীর বিয়েতে কোনও লাল পোশাকের অনুমতি নেই। মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে অভিনেত্রীর বিয়ে এবং রিসেপশন একই সঙ্গে হবে। আর তাঁর বিয়েতে উপস্থিত থাকতে পারেন অভিনেত্রীর সদ্য মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ 'হীরামাণ্ডি' র কলাকূশলীরা।

Advertisement

একেবারেই নিশ্চুপভাবে বিয়ে সারবেন অভিনেত্রী। কিন্তু এখন শোনা যাচ্ছে, অভিনেত্রীর বাবা তথা প্রবীণ অভিনেতা-তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা সোনাক্ষীর বিয়েতে নাও থাকতে পারেন। কিছুদিন আগে অবশ্য প্রবীণ অভিনেতা নিজেও জানিয়েছিলেন যে, তাঁর এই বিয়েতে কোনও আপত্তি নেই। কিন্তু ছেলে-মেয়েরা এখন বিয়ে করে নিচ্ছে, কাউকে কিছু না জানিয়েই।আজকালের বাচ্চারা অনুমতি চায় না। ক্ষোভ প্রকাশ করেছিলেন অভিনেতা। তবে এখন শোনা যাচ্ছে, মেয়ের বিয়েতে উপস্থিত থাকবেন না শত্রুঘ্ন সিনহা।

Advertisement

তবে গুজব ছড়াতেই সোনাক্ষীর কাকা, পহলাজ নিহালানি, একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "সোনাক্ষী দাদার 'লাদলি' হওয়ায় তিনি বেশিক্ষণ মন খারাপ করতে পারবেন না। তাঁর মেয়ের বিয়েতে না থাকার কোনও প্রশ্নই ওঠে এ। শত্রুজি তোমাকে বলেছিল, আজ কাল সে বাচ্চে জানাতে হয়, অনুমতি নেহি লেতে। সোনাক্ষী তার পছন্দের ছেলেকে বিয়ে করলে কেন তার মন খারাপ হবে? আমার স্ত্রীকে বিয়ে করার সময়ও আমি নিজের পছন্দের মেয়েকে বিয়ে করেছি।" পহলাজ সোনাক্ষী এবং জহিরের বিয়েতে শত্রুঘ্নের প্রতিক্রিয়াকে উড়িয়ে দিয়েছেন। তিনি যোগ করেছেন যে, সোনাক্ষী এবং তার পরিবারের মধ্যে সবকিছু ঠিক আছে। তবে সোনাক্ষী এবং জহির এখনও বিয়ের গুজবে প্রতিক্রিয়া জানাননি। কিন্তু কয়েকদিন আগে, এই দম্পতির বিয়ের আমন্ত্রণটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, যা ম্যাগাজিনের প্রচ্ছদের মতো ডিজাইন করা হয়েছে। অডিও আমন্ত্রণপত্রে, সোনাক্ষী এবং জহিরকে বলতে শোনা যায়, "আমাদের সমস্ত বন্ধু এবং পরিবারকে, হাই... গত সাত বছর আমরা একসঙ্গে রয়েছি থাকা, সমস্ত প্রেম, আনন্দ, হাসি এবং অনেক দুঃসাহসিক কাজ আমাদের এই মুহুর্তের দিকে নিয়ে গেছে যখন আমরা একে অপরের গুজব বা প্রেমিক থেকে একে অপরের নির্দিষ্ট এবং অফিসিয়াল স্বামী এবং স্ত্রী হতে চলেছি। যেটা আপনি ছাড়া সম্পূর্ণ হবে না, আপনি ২৩ জুন আপনারা এসে আমাদের আশীর্বাদ করুন।"

Advertisement
Tags :
Advertisement