For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জন্মদিনে সোহমের সঙ্গে সম্পর্কের শিলমোহর দিলেন শোলাঙ্কি

এই তারকার প্রেমেই নাকি পড়েছেন শোলাঙ্কি। টলিউডে কান পাতলেই তাঁদের সম্পর্কের জল্পনা শোনা যায়। তবে এটি সত্যিই কিনা, তা নিয়ে মুখ খোলেননি অভিনেতা-অভিনেত্রী কেউই।
03:56 PM Apr 04, 2024 IST | Sushmitaa
জন্মদিনে সোহমের সঙ্গে সম্পর্কের শিলমোহর দিলেন শোলাঙ্কি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সেলিব্রিটিদের সম্পর্ক নিয়ে সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ঘাটাঘাটি চলেই ভক্তদের। নিজের পছন্দের নায়ক বা নায়িকার সম্পর্কের কথা শুনলে সবার আগে খুশি হন ভক্ত মহলই। পাশাপাশি কম চর্চাও চলেনা তাঁদের সম্পর্ক নিয়ে। অভিনেত্রী শোলাঙ্কি রায়, বাংলা ইন্ডাস্ট্রির একজন দুর্ধর্ষ নায়িকা। ছোটপর্দা ছেড়ে তিনি এখন বড় পর্দায়ও পা বাড়িয়েছেন। গতবছরেই রিলিজ করেছে 'শহরের উষ্ণতম দিনে', এই ছবির মাধ্যমেই বড়পর্দায় অভিষেক করেছেন শোলাঙ্কি। আর ছোট পর্দার 'ইচ্ছে নদী'-র মাধ্যমে তিনি সিরিয়াল দুনিয়ায় আত্মপ্রকাশ করেছেন। যাই হোক, খুব স্বল্প কেরিয়ারেই টলিউডে নিজেকে বেশ প্রতিষ্ঠিত করেছেন এই সুন্দরী নায়িকা।

Advertisement

অভিনয়ের দ্বারা মন জিতেছেন সকলের। তবে পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও অভিনেত্রী বেশ চর্চিত। বিয়ে করেছিলেন দীর্ঘদিনের প্রেমিককে। কিন্তু এখন নাকি তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। এমনটাই গুঞ্জন। এমনকি অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। সোহম বেশ কয়েক বছর ধরেই বলিউডে কাজ করছেন। টলিউডেও তিনি বেশ পরিচিত। এই তারকার প্রেমেই নাকি পড়েছেন শোলাঙ্কি। টলিউডে কান পাতলেই তাঁদের সম্পর্কের জল্পনা শোনা যায়। তবে এটি সত্যিই কিনা, তা নিয়ে মুখ খোলেননি অভিনেতা-অভিনেত্রী কেউই।

Advertisement

তবে সোহমের জন্মদিনের শুভেচ্ছা জানাতে তো বাধা নেই। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি শেয়ার করে বার্থডে বয় সোহমকে (Soham Majumdar) শুভেচ্ছা জানালেন তাঁর বন্ধু শোলাঙ্কি রায় (Sholanki Roy)। অভিনেত্রী লিখেছেন, 'আজকের দিনটার জন্য অনেক অনেক শুভেচ্ছা। চিরকাল নিজের মধ্যেকার এই শিশুটাকে বাঁচিয়ে রাখো। এইরকম বোকা থেকো, দয়ালু থেকো।' শোলাঙ্কির এই শুভেচ্ছাবার্তায় মজার উত্তর দিয়েছেন বার্থডে বয় সোহমও।

জানিয়েছেন, 'তুমি আমার ভিতরে থাকা পিসেমশাইয়ের মাসিমা।' সামনেই মুক্তি পাবে সোহমের নতুন ছবি, 'দুকান' (Dukaan)। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন মোনালি ঠাকুর (Monali Thakur)-কে। পরিচালনায় সিদ্ধার্থ-গরিমা। এই ছবিতে মুখ্যভূমিকায় থাকবেন মণিকা পানওয়ার, সিকন্দর খের, হিমানি শিভপুরী, গীতিকা ত্যাগী।

Advertisement
Tags :
Advertisement