For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

টিটাগড়ে ভর সন্ধ্যায় প্রকাশ্য রাস্তায় শুট আউট

07:07 PM Nov 08, 2023 IST | Subrata Roy
টিটাগড়ে ভর সন্ধ্যায় প্রকাশ্য রাস্তায় শুট আউট
Advertisement

নিজস্ব প্রতিনিধি,টিটাগড়: বুধবার ভর সন্ধ্যায় ফের শুটআউট। টিটাগড়ে বাড়ির সামনেই গুলিবিদ্ধ যুবক। কে বা কারা গুলি চালাল, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। মৃত যুবকের নাম মহম্মদ হাসান(Md. Hasan)। বাড়ি উত্তর ২৪ পরগনার টিটাগড়ের(Titagar) উড়নপাড়াতে। মাদক পাচার মামলায় জেলবন্দি ছিল সে। কয়েক মাস আগেই জামিনে মুক্তি পায় জেল থেকে।

Advertisement

তার পরই বুধবার ভর সন্ধ্যায় দুষ্কৃতীদের গুলিতে নিজের বাড়ির সামনে খুন হন মহম্মদ হাসান।এদিন সন্ধ্যায় তার বাড়ির সামনে মোটরসাইকেল করে আসে বেশ কয়েকজন দুষ্কৃতী। তারা মহম্মদ হাসানকে লক্ষ্য করে পর পর গুলি চালায়। তার মাথায় গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তার।

Advertisement

টিটাগড় থানার(Titagar P.S.) পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। কে বা কারা গুলি চালাল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। ব্যবসায়িক বিবাদ নাকি শুটআউটের নেপথ্যে পুরনো শত্রুতা রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। আশেপাশে এলাকার ক্লোজ সার্কিট ক্যামেরার(CCTV) ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।সম্প্রতি টিটাগড় পুরসভার দুই কাউন্সিলরের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে খড়দহতে এক যুবককে পিটিয়ে খুন করা হয়। সেই ঘটনার রেষ কাটতে না কাটতেই ফের টিটাগড়ে বুধবার সন্ধ্যায় শুট আউটের ঘটনা ঘটলো।

Advertisement
Tags :
Advertisement