OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ভক্তিনগর থানার পুলিশ গৃহস্থ বাড়ির ভেতর থেকে খোঁজ পেল জুয়ার বোর্ডের, গ্রেফতার ১১

08:30 PM May 28, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: চাঞ্চল্যকর ঘটনা, বাড়ির ভেতরেই জোরদার চলছিল জুয়ার আসর। সাথে আবার ছিল বারের ব্যবস্থা। রাত বাড়ার সাথে সাথে বাড়তো ভিড়। এই খবর আসছিল বেশ কিছুদিন ধরে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের কাছে। নড়েচড়ে বসে প্রশাসন। অবশেষে সোমবার রাতে অভিযান চালাল ভক্তিনগর থানার(Bhaktinagar P.S) পুলিশ।শিলিগুড়ি পৌর নিগমের ৪১নম্বর ওয়ার্ডের শাস্ত্রী নগরে বাড়িতে অভিযান চালানো হয় পুলিশ প্রশাসনের তরফ থেকে। ১১জনকে গ্রেফতার করল ভক্তিনগর থানার পুলিশ। সাদা পোশাকে পুলিশ এই অভিযান চালায়।ভক্তিনগর থানার পুলিশ সূত্রে খবর মিলেছে ,রাতে জুয়ার আসর বসার সাথে সাথে পুলিশ সেখানে অভিযান চালায়।

পরবর্তী জুয়া খেলার উদ্দেশ্যে জড়ো হওয়া ব্যক্তিদের গ্রেফতার করা হয়। অভিযান চালিয়ে উদ্ধার করা হয় জুয়ার সামগ্রী। উল্লেখ্য, কয়েক সপ্তাহ পূর্বে শিলিগুড়ি(Siliguri) শহরেই একটি বাড়িতে হানা দিয়ে রীতিমতন পেশাদার পানশালার(Bar) খোঁজ পেয়েছিল পুলিশ।সেখান থেকে বেশ কিছু নামিদামি মদের বোতল সহ নানান সামগ্রী উদ্ধার হয়।গ্রেফতার হয়েছিল অভিযুক্ত।এবার শিলিগুড়ি শহরে মদের ঠেক ও জুয়ার আসরে পুলিশের অভিযান হয়।

ভক্তিনগর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৪১নম্বর ওয়ার্ডের এর একটি বাড়িতে এই অভিযান চালানো হয়।ওই জুয়ার(Gambling) আসর থেকে উদ্ধার হয়েছে প্রায় ৪৩ হাজার টাকা সহ নানান জুয়ার সামগ্রী।ধৃতদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা নিচ্ছে ভক্তিনগর থানার পুলিশ। ধৃতদের সকলকে মঙ্গলবার দুপুরে আদালতে পেশ করে পুলিশ। এই চক্রে আর কারা যুক্ত আছে তা জানতে শুরু হয়েছে তদন্ত।

Tags :
Bhaktinagar Police StationSiliguri Gambling Racket Arrest 11
Next Article