OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

৮০ হাজার টাকায় সন্তানকে বিক্রির অভিযোগ বাবা-মায়ের বিরুদ্ধে

10:29 PM Feb 04, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি ,শিলিগুড়ি: ৮০ হাজার টাকার বিনিময়ে সন্তানকে বিক্রির অভিযোগ উঠল খোদ বাবা-মায়ের বিরুদ্ধে।ঘটনাটি শিলিগুড়ির নিউ জলপাইগুড়ি থানার(New Jalpaiguri P.S.) ডিএস কলোনী এলাকার।অভিযোগ, সন্তান জন্ম হতেই তাকে দালালের মাধ্যমে বিহারে বিক্রি করে দেয় বাবা।ঘটনায় বাবা এবং দালালকে আটক করে বিহারের দিকে রওনা দিয়েছে এনজেপি থানার বিশেষ দল।শিশুটিকে উদ্ধার করে শিলিগুড়িতে নিয়ে আসা হবে। তবে এই বিষয়ে এখনো কোন মন্তব্য করতে চায়নি শিলিগুড়ি পুলিশ(Siliguri Police)।

গত ২৩ ডিসেম্বর শিলিগুড়ির ডিএস কলোনীর (D. S. Colony)বাসিন্দা এক দম্পতির সন্তান হয়। শিলিগুড়ি জেলা হাসপাতালে সন্তান প্রসব করেন ওই গৃহবধূ।অভিযোগ, আগের দুই সন্তান থাকায় এই শিশুটিকে রাখতে চায়নি তারা।তাই হাসপাতাল থেকেই দালালের সঙ্গে যোগাযোগ করে সন্তানের বাবা।এরপর ৮০ হাজার টাকার বিনিময়ে বিহারের এক নি:সন্তান দম্পতির কাছে শিশুটিকে বিক্রি করে দেওয়া হয় বলে অভিযোগ।

ওই মহিলা বাড়িতে ফেরার পর বিষয়টি জানাজানি হতেই এনজেপি থানার পুলিশের কাছে খবর যায়।তদন্তে নেমে পুলিশ শিশুর বাবাকে আটক করে জিজ্ঞাসাবাদ করতেই সব তথ্য সামনে আসে।এরপর বাবাকে সঙ্গে নিয়ে অভিযান চালিয়ে দালালকে আটক করা হয়।দালালের বয়ানের ভিত্তিতে দুজনকে নিয়ে বিহারের দিকে রওনা দিয়েছে এনজেপি থানার (NG P P.S.)দল।

Tags :
Siliguri New Born Baby SellingSiliguri Police
Next Article