OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শিলিগুড়িতে বিজেপি নেতার গাড়ি থেকে লক্ষাধিক টাকা উদ্ধার

09:52 PM Apr 22, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: জলপাইগুড়ি পর এবার শিলিগুড়ি। সোমবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ঘোষপুকুর এলাকায় এক বিজেপি নেতার গাড়িতে নাকা চেকিং এর সময় তল্লাশি চালিয়ে দেড় লক্ষ টাকা নগদ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে যান নির্বাচন কমিশনের আধিকারিকেরা। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে উদ্ধার হওয়া টাকা গোনা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে ওই টাকা গাড়িতে নিয়ে ঘুরছিলেন ঘোষ পুকুরের বিজেপি মন্ডল সভাপতি সঞ্জয় সিংহ(Sanjay Sinha)। তার সঙ্গে ওই গাড়িতে ছিলেন বিজেপির পঞ্চায়েত সদস্য লক্ষণ সিংয়ের ছেলে সহ আরো দুজন। পুলিশের কাছে খবর ছিল তারা গ্রামে গ্রামে টাকা নিয়ে যাচ্ছিলেন।

গোপন সূত্রে খবরের ভিত্তিতে সোমবার ঘোষপুকুর মোড়ে(Ghoshpukur Crossing) নাকা চেকিংয়ে তল্লাশি চালানোর সময় এই গাড়িটি থামিয়ে সেখান থেকে উদ্ধার হয় দেড় লক্ষ টাকা। নির্বাচন আচরণবিধি থাকায় এই সময় এই পরিমাণ টাকা গাড়িতে করে নিয়ে ঘোরার অনুমতি নেই। এই বিপুল পরিমাণ টাকা কোথা থেকে এলো এবং তার কোন নথি আছে কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ। ধৃত বিজেপি নেতাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ওই টাকা আটক করা হয়েছে। এই টাকা উদ্ধার প্রসঙ্গে দার্জিলিং জেলার তৃণমূলের মুখপাত্র বেদব্রত দত্ত(Bedabratya Dutta) বলেন বিজেপি গোটা দেশে স্বৈরতান্ত্রিক শাসনব্যবস্থা কায়েম করার উদ্দেশ্যে এগিয়ে চলেছে।

বাংলার বিভিন্ন প্রান্তে বিজেপির যত নেতা আছেন তারা এভাবে আর্থিক কেলেঙ্কারি সঙ্গে যুক্ত। বিজেপির যে বিপুল পরিমাণ অর্থ আছে ভোটের আগে তারা এভাবেই কাজে লাগায়। মানুষের উপকারে আসে না তারা। অন্যদিকে বিজেপির দার্জিলিং জেলা সভাপতি অরুন মন্ডল(Arun Mandal) জানিয়েছেন, যে পরিমাণ টাকা আটক হয়েছে তা বিলিয়ে দেওয়ার মতো নয়। তৃণমূলের ঘরে এর থেকে অনেক বেশি টাকা রয়েছে। তার দাবি ,আটক টাকা বিজেপি নেতা তার উপার্জিত অর্থ নিয়ে কোন প্রয়োজনে যাচ্ছিলেন ।সেই টাকা বিল হচ্ছে বলে মিথ্যা অভিযোগ দেওয়া হয়েছে।

Tags :
Siliguri PoliceSiliguri Police Recover Cash From BJP Leader Car
Next Article