For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সিউড়ির করিধ্যা পঞ্চায়েতে উপপ্রধান সহ সদস্যদের বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান

01:15 PM Jun 10, 2024 IST | Subrata Roy
সিউড়ির করিধ্যা পঞ্চায়েতে উপপ্রধান সহ সদস্যদের বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান
Advertisement

নিজস্ব প্রতিনিধি,সিউড়ি: এক বছর পেরোতে না পেরেতেই বিজেপির পঞ্চায়েত ভাঙ্গন হল। ভাঙ্গন ঘটল করিধ্যা পঞ্চায়েতে। প্রসঙ্গত, পঞ্চায়েত নির্বাচনে করিধ্যা পঞ্চায়েত(Koridhya Panchayrt) একমাত্র সিউড়ি বিধানসভার অন্তর্গত ফলাফল খারাপ করেছিল। যেখানে তৃণমূল পেয়েছিল আটটি আর বিজেপি পেয়েছিল ন'টি আসন।আর তার ফলে বোর্ড গঠন করেছিল বিজেপির পরিচালিত পঞ্চায়েত। পঞ্চায়েতে প্রধান হন বেলা দত্ত অপরদিকে উপপ্রধান হয়েছিলেন সঞ্জীব বাগদি। তারপরে এই প্রথম দিনে পঞ্চায়েত প্রধানের সিটে বসতে গিয়ে সংঘাত সৃষ্টি হয়। প্রধানের পেছনে থাকা ছবি নিয়ে তৃণমূলের মেম্বারদের দাবি ছিল মুখ্যমন্ত্রীর(CM) ছবি রাখা হোক ।

Advertisement

অপরদিকে বিজেপির দাবি ছিল নরেন্দ্র মোদির পাশাপাশি ভারত মাতার ছবি রাখা হবে। তারপরেই সেই সংঘাত মিটিয়েই ভারত মাতার ছবি লাগানো হয়েছিল। পঞ্চায়েতের প্রধান হন বিজেপি পরিচালিত । এদিকে এক বছর পেরোতে না পেরতেই ফের করিধ্যা পঞ্চায়েতে মেম্বারদের মধ্যে ভাঙ্গন হয় । বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন ওই পঞ্চায়েতের উপপ্রধান সহ এক মেম্বার। তৃণমূল কার্যালয়ে বিকাশ রায় চৌধুরীর হাত ধরে যোগদান করলেন করিধ্যা অঞ্চলের উপপ্রধান সঞ্জীব বাগদি(Sanjib Bagdi)।

Advertisement

তার দাবি এতদিন বিজেপিতে থেকে মানুষের জন্য সরকারি প্রকল্পের কাজ করতে অসুবিধা হচ্ছিল। এর ফলে তৃণমূলের থেকে মানুষের জন্য উন্নয়নের কাজ করতে তার এই যোগদান বলে জানান ।তবে করিধ্যা পঞ্চায়েত যেভাবে বিজেপির দখলের পর কেন্দ্রের স্বপ্নে রেখেছিল। তা ভেঙে অনুব্রত ম্যাজিকেই(Anubrata Magic) যেমন লোকসভা ভোট হয়েছে এবার সেই ম্যাজিকেই লোকসভা ভোট ভালো ফলাফল করায় বিজেপি ছেড়ে ফের যোগদানের ভিড় দেখা যাচ্ছে তৃণমূলে।

Advertisement
Tags :
Advertisement