For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সাপের বিষ পাচারে অভিযুক্ত এলভিশের বিরুদ্ধে ১,২০০ পৃষ্ঠার চার্জশিট দাখিল

নয়ডা এবং গুরুগ্রাম-সহ সারা দেশে নথিভুক্ত মামলার তথ্য সংগ্রহ করছে নয়ডা পুলিশ। জয়পুরের একটি ল্যাব থেকে সাপের বিষ নিশ্চিত করার রিপোর্টও চার্জশিটে অন্তর্ভুক্ত করা হয়েছে।
12:04 PM Apr 07, 2024 IST | Sushmitaa
সাপের বিষ পাচারে অভিযুক্ত এলভিশের বিরুদ্ধে ১ ২০০ পৃষ্ঠার চার্জশিট দাখিল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সপ্তাহ কয়েক আগেই সাপের বিষ পাচার মামলায় গ্রেফতার হয়েছিলেন বিগবস ওটিটি ২-বিজয়ী এলভিশ যাদব। গতবছর অক্টোবরে নয়ডা পুলিশ একটি রেভ পার্টিতে অভিযান চালিয়ে উদ্ধার করেছিল ৯ টি কোবরা সাপ এবং তাদের বিষ। এরপরেই গ্রেফতারকৃত ৫ অভিযুক্তের জবানবন্দিতে উঠে আসে এলভিশের নাম। যাঁরা জানিয়েছেন যে, এলভিশই প্রতিটি রেভ পার্টিতে সাপের বিষ সাপ্লাই করতেন। যদিও বিষয়টি প্রথমে একেবারেই অস্বীকার করেছিলেন এলভিশ। কিন্তু তদন্তে নেমে সঠিক তথ্য প্রমাণাদির ভিত্তিতে এলভিশকে গ্রেফতার করে পুলিশ এবং চাপে পড়ে সবটাই স্বীকার করেন ইউটিউবার। যদিও ৭ দিন জেল খেটেই তাঁকে জামিনে মুক্ত করা হয়।

Advertisement

প্রাণীদের প্রতি নিষ্ঠুরতা প্রতিরোধ আইনের অধীনে, সাপের বিষ গ্রন্থি অপসারণ করা একটি শাস্তিযোগ্য অপরাধ। দোষীদের সাত বছরের জেল হতে পারে। যাই হোক, এবার একই কারণে আবারও শিরোনামে এলেন বিগবস বিজয়ী।নয়ডা পুলিশ বিগ বস ওটিটি 2 বিজয়ী এবং ইউটিউবার এলভিশ যাদব এবং অন্য সাতজনের বিরুদ্ধে সুরজপুর আদালতে ১,২০০ পৃষ্ঠার চার্জশিট দাখিল করেছে। অভিযোগপত্রে ২৪ জন সাক্ষীর জবানবন্দিও রেকর্ড করা হয়েছে। নয়ডা এবং গুরুগ্রাম-সহ সারা দেশে নথিভুক্ত মামলার তথ্য সংগ্রহ করছে নয়ডা পুলিশ। জয়পুরের একটি ল্যাব থেকে সাপের বিষ নিশ্চিত করার রিপোর্টও চার্জশিটে অন্তর্ভুক্ত করা হয়েছে। সাপের বিষের মামলা-সংক্রান্ত ভিডিও, কলের বিবরণ এবং অন্যান্য ইলেকট্রনিক প্রমাণ ইতিমধ্যেই বাজেয়াপ্ত হয়েছে। এলভিশ যাদবের উপর আরোপিত NDPS আইনের ধারাগুলির বিষয়ে অভিযোগপত্রে প্রমাণ রাখা হয়েছে।

Advertisement

গত বছর, পিপল ফর অ্যানিম্যালস (পিএফএ) সংস্থার দায়ের করা অভিযোগের ভিত্তিতে, নয়ডা পুলিশ সেক্টর 51 এ অবস্থিত একটি ব্যাঙ্কোয়েট হলে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছিল। PFA তার এফআইআর-এ এলভিশের নাম উল্লেখ করেছিল। এবং তাতে বলেছিল, রেভ পার্টিতে সাধারণত বিদেশীদের আমন্ত্রণ জানানো হয় এবং সেখানে বিষাক্ত সাপের ব্যবস্থা করা হয়। অভিযানে নয়টি বিষধর সাপ উদ্ধার করা হয়েছে। সিদ্ধার্থ যাদব ওরফে এলভিশ যাদব গুরুগ্রামের একজন জনপ্রিয় ইউটিউবার। বিগ বস OTT 2 জেতার পাশাপাশি, তিনি তার মিউজিক ভিডিওগুলির জন্যও পরিচিত এবং তরুণদের মধ্যে বেশ জনপ্রিয়।

Advertisement
Tags :
Advertisement