For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শোভনের সঙ্গে প্রেম করছেন সোহিনী, নতুন ছবি ঘিরে ঘনাচ্ছে জল্পনা

এদিন শোভনের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, চারিদিক সবুজে ঘেরা। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের কাঁধে মাথা দিয়ে দাঁড়িয়ে অভিনেত্রী সোহিনী সরকার।
04:50 PM Nov 02, 2023 IST | Sushmitaa
শোভনের সঙ্গে প্রেম করছেন সোহিনী  নতুন ছবি ঘিরে ঘনাচ্ছে জল্পনা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কি কেচ্ছা, কি কেচ্ছা! জল্পনা অনেক আগেই উঠেছিল ঠিকই! কিন্তু এবার তা একেবারে সত্যি হয়ে গেল। একদিকে স্বস্তিকার প্রাক্তন অন্যদিকে রণজয় বিষ্ণুর প্রাক্তন, দুয়ে দুয়ে চার হয়ে গেল। দুজনে এখন বর্তমান দম্পতি। হ্যাঁ, অনেক দিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন, গায়ক শোভন এবং অভিনেত্রী সোহিনী প্রেম করছেন। তবে প্রকাশ্যে কখনও কেউ এ কথা বলেননি। কিন্তু বৃহস্পতিবার সকালে শোভনের একটি পোস্টে সেই ধোঁয়াশা পরিষ্কার করে দিল। সোহিনীর সঙ্গে ছবি পোস্ট করে শোভন লিখলেন, “শেষ সব কিছু তোমার জন্য তোলা রইল।” তবে কি নিজেদের সম্পর্কের কথা এভাবেই ঘোষণা করলেন শোভন-সোহিনী?

Advertisement

২০২১ সালে নায়িকা স্বস্তিকার সঙ্গে প্রথম প্রেমের কথা জানান গায়ক শোভন। তাঁদের দুটির জুটিকে বেশ মনে ধরেছিল ভক্তদের। সুযোগ পেলেই একসঙ্গে ঘুরতে বেরিয়ে পড়া, বন্ধুদের সঙ্গে তাঁদের আড্ডা দেওয়া, জন্মদিন সেলিব্রেশন করা সবটাই ভক্তদের সঙ্গে শেয়ার করতেন তারকা জুটি। অন্যদিকে সোহিনীও রণজয়ের সঙ্গে ঘুরে বেড়াতেন, লিভ ইন করতেন। তবে দুজনেই তাঁদের সম্পর্কে ইতি টেনেছেন। নিজেদের বিচ্ছেদের কথা সোহিনী এবং স্বস্তিকা দুজনেই জানিয়ে দিয়েছেন।

Advertisement

এদিন শোভনের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, চারিদিক সবুজে ঘেরা। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের কাঁধে মাথা দিয়ে দাঁড়িয়ে অভিনেত্রী সোহিনী সরকার। নতুন সম্পর্কে জড়িয়ে পড়লেন নাকি, এই বিষয়ে এখনও কোনও স্পষ্টতা নেই। ছবি দেখে বোঝাই যাচ্ছে, তাঁরা একসঙ্গে কোথাও ঘুরতে গিয়েছেন। কয়েক দিন আগে এমনই একটি জায়গার ছবি পোস্ট করেছিলেন শোভন। তবে সেখানে ছায়ায় ঠিকমতো মুখ দেখা যায়নি। ছায়ায় বোঝা যাচ্ছিল শোভনের সঙ্গে রয়েছেন অন্য কোনও মহিলা। কিন্তু তিনি সোহিনী কি না, তা বোঝা যায়নি। তবে গায়কের নতুন ছবি দেখে অনুরাগীরা ধরেই নিয়েছেন তাহলে এখন সোহিনীর সঙ্গেই প্রেম করছেন সোহম। প্রায় দেড় বছরের বেশি সময় ধরে অভিনেত্রী স্বস্তিকা দত্তর সঙ্গে সম্পর্কে ছিলেন গায়ক। অন্য দিকে, সোহিনীর প্রেম ছিল অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে। তবে দুজনের সম্পর্কে এখন পড়েছে তালা। তাই নতুন সম্পর্কে যোগ দেওয়ার কথা ভাবছেন তাঁরা। 

Advertisement
Tags :
Advertisement