OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

তৃণমূলের পঞ্চায়েত সদস্যের জামাইকে খুন, কাঠগড়ায় বিজেপি

11:46 AM Dec 13, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ফের শুটআউটের ঘটনা ঘটল রাজ্যে। এবার ঘটনাস্থল উত্তর দিনাজপুরের ইটাহার। বিয়ের অনুষ্ঠান সেরে ফিরছিলেন তৃণমূলের পঞ্চায়েত সদস্যের জামাই। তখনই তাঁকে পিছন থেকে গুলি করে দুষ্কতীরা। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তন্ময়কে খুনের হুমকি দিয়েছিল বলে অভিযোগ উঠেছে।

জানা গিয়েছে, মত যুবকের নাম তন্ময় সরকার। তন্ময় দক্ষিণ দিনাজপুরের কুশমণ্ডির দেওখণ্ডার বাসিন্দা। তন্ময়ের শ্বশুর দেবকুমার সরকার ইটাহারের পতিরাজপুর পঞ্চায়েতের সদস্য। মঙ্গলবার রাতে পতিরাজপুর গ্রাম পঞ্চায়েত এলাকার সাহা ভিটায় একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তন্ময়। বিয়ের অনুষ্ঠান সেরে যখন তন্ময় ফিরছিলেন, তখন দুষ্কৃতীরা তাঁকে পিছন থেকে গুলি করে। মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুষ্কতীরা। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তন্ময়। রাতেই তন্ময়কে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানেই বুধবার ভোরে তন্ময়ের মৃত্যু হয়।

কী কারণে তন্ময়কে খুন করা হল, পুলিশ তা খতিয়ে দেখছে। ইতিমধ্যে তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তন্ময়ের শ্বশুরমশাই দেব কুমার সরকারের অভিযোগ, পঞ্চায়েত নির্বাচনে তাঁর হয়ে প্রচার করার জন্যই খুন করা হয়েছে তন্ময়কে। উল্লেখ্য, দেবকুমারবাবু সক্রিয় তৃণমূল কর্মী। তিনি তৃণমূলের হয়ে পঞ্চায়তে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

Tags :
ItaharNorth dinajpurPanchayatTmc
Next Article