For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'আসানসোলের জনগণকে ধন্যবাদ', বাবার জয়ের উল্লাসে মেতেছেন সোনাক্ষী

সোনাক্ষী সিনহা তার বাবাকে ইনস্টাগ্রামে অভিনন্দন জানিয়েছেন, আসানসোলের জনগণকে ধন্যবাদ জানিয়েছেন এবং তার বিজয় উদযাপন করার একটি ভিডিও শেয়ার করেছেন।
11:38 AM Jun 05, 2024 IST | Susmita
 আসানসোলের জনগণকে ধন্যবাদ   বাবার জয়ের উল্লাসে মেতেছেন সোনাক্ষী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বাবার জয়ে মেয়ের আনন্দ আর ধরছে না। মুম্বইয়ের বাসিন্দা হয়েও আগামী ৫ বছরের জন্যে পশ্চিমবঙ্গের যাতায়াতের সুযোগ পেলেন বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা, যদিও গতকাল থেকে তাঁর আরেকটি পরিচয় হয়েছে, আসানসোলের সাংসদ হিসেবে। লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী হয়ে আসানসোল থেকে দাঁড়িয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা। আসানসোলের যোগ্য প্রার্থী হিসেবে তাঁকেই বেছেছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রত্যাশা, ভুল প্রমাণিত হয়নি, আসানসোল থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন শত্রুঘ্ন সিনহা। সুতরাং বোঝাই যাচ্ছে, আসানসোলবাসীদের একেবারে মন জিতে নিয়েছেন তিনি। আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গুডবুকে বরাবরই নাম ছিল শত্রুঘ্ন সিনহার।

Advertisement

কলকাতা চলচ্চিত্র উৎসবের নিয়মিত অতিথি তিনি। অভিনেতা শত্রুঘ্ন সিনহা ৬,০৫,৬৪৫ ভোটে জিতেছেন। তৃণমূল নেতার আরও একটি পরিচয়, তিনি বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বাবা। স্বাভাবিকভাবেই শত্রুঘ্ন সিনহার এই জয়ে তাঁর গোটা পরিবার উচ্ছ্বসিত। সোনাক্ষী সিনহা তার বাবাকে ইনস্টাগ্রামে অভিনন্দন জানিয়েছেন, আসানসোলের জনগণকে ধন্যবাদ জানিয়েছেন এবং তার বিজয় উদযাপন করার একটি ভিডিও শেয়ার করেছেন।

Advertisement

শত্রুঘ্ন সিনহার ছেলে কুশ সিনহাও তার বাবার জয় উদযাপন করেছেন এবং একটি সংবাদমাধ্যমকে বলেছেন, "আমি খুব খুশি যে সে জিতেছে। গতবারও সে বিপুল ভোটে জিতেছে। আমি আসানসোলের জনগণকে ধন্যবাদ জানাতে চাই যে তারা সঠিক প্রার্থীকে ভোট দিয়েছে।" বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতও মঙ্গলবার বিজেপির প্রার্থী হয়ে হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে জিতেছেন। মান্ডির ফলাফল ঘোষণার পরে, কঙ্গনা তার টুইটারে গিয়ে একটি কোলাজ পোস্ট করে, লিখেছিলেন, "সমস্ত মান্ডির বাসিন্দাদের সমর্থন, ভালবাসা এবং বিশ্বাসের জন্য আন্তরিক কৃতজ্ঞতা। এই জয়টি আপনাদের সকলের, এটি বিশ্বাসের বিজয়। প্রধানমন্ত্রী মোদী এবং বিজেপি, এটা সনাতনের জয়, এটা মান্ডির সম্মানের জয়।” ভারতের নির্বাচন কমিশন অনুসারে, তনু ওয়েডস মনু অভিনেত্রী লোকসভা নির্বাচনে ৭৪,৭৫৫ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন।

Advertisement
Tags :
Advertisement